মানবপাচার মামলায় সংগীতশিল্পী ইভা আরমানের জামিন আবেদন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৭ পিএম, ২৮ জুন ২০২২

মানবপাচারের অভিযোগে রাজধানীর গুলশান থানায় দায়ের করা মামলায় আগাম জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেছেন সংগীতশিল্পী ইভা আরমান (ইভা রহমান)।

মঙ্গলবার (২৮ জুন) বিকেল সাড়ে ৩টায় বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোহাম্মদ সেলিমের হাইকোর্ট বেঞ্চে তার জামিন আবেদনের ওপর শুনানি হবে। ইভা আরমানের আইনজীবী ব্যারিস্টার এবিএম আলতাফ হোসেন বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

ইভা আরমানের পক্ষে শুনানি করবেন ব্যারিস্টার এবিএম আলতাফ হোসেন ও ব্যারিস্টার অর্পণ চক্রবর্তী। এবিএম আলতাফ হোসেন বলেন, সম্প্রতি গুলশান থানায় ইভা আরমানের বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা দায়ের করা হয়। এ মামলার জামিন আবেদনের ওপর শুনানি হবে।

সাবেক স্বামী এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের নামের পদবি যোগ করে ইভা থেকে ইভা রহমান হয়েছিলেন। তাদের বিচ্ছেদের পর এ নামে আর নিজেকে পরিচিত করতে চান না ইভা। এরপর সোহেল আরমান নামে একব্যক্তিকে বিয়ে করেন। এরপর থেকে তিনি নিজেকে ইভা আরমান নামে পরিচয় দেন।

এফএইচ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।