অক্ষয় কুমারের দৃশ্য নকল করেছেন টম ক্রুজ!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ০৪ জুলাই ২০২২

হলিউড অভিনেতা টম ক্রুজ। তিনি মানেই সুপারহিট সিনেমা। বক্স অফিসে ঝড় বয়ে যায় তার নামে। 

রেকর্ড-ব্রেকিং সিনেমা 'টপ গান ম্যাভেরিক'-এ সর্বশেষ দেখা দিয়েছেন তিনি। তার আসন্ন সিনেমা টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল ৭’।

জনপ্রিয় এ অভিনেতার জন্মদিন ছিল ৩ জুলাই। জন্মদিন উপলক্ষে পরিচালক ক্রিস্টোফার ম্যাককুয়ারি টমের একটি ছবি দিয়ে শুভেচ্ছা জানান।

টুইটারে পরিচালক জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং 'মিশন ইম্পসিবল ৭'র একটি ছবি শেয়ার করেছেন। এতে টমকে একটি বাইপ্লেনের উপর থেকে ঝুলতে দেখা যায়। ছবিটি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

ভক্তরাও অনেক অনেক মন্তব্য করেছেন ছবিটিতে। অনেকে টম ক্রুজের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। একজন ভক্ত লিখেছেন, ‘আমাদের কাছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ চলচ্চিত্র তারকা।’ আরেকজন লিখেছেন, 'টম ক্রুজের জন্য আরও সুন্দর দিন। তিনি অভিনয়ের জাদু দিয়ে মুগ্ধ করেছেন সবাইকে।’

তবে কিছু ভারতীয় অনুরাগীরা এই ঝুকিপূর্ণ দৃশ্যের সঙ্গে অক্ষয় কুমারের 'খিলাড়ি ৪২০' ছবির দৃশ্যের মিল খুঁজে পেয়েছেন বলে মন্তব্য করেন। তারা দাবি করছেন, অক্ষয়ের দৃশ্যটি নকল হয়েছে এখানে।

টমের 'মিশন ইম্পসিবল ৭' অ্যাকশন সিনেমাটি ২০২৩ সালের ১৪ জুলাই মুক্তি পাবে বলে জানা যায়। এটি পরিচালনা করেছেন ক্রিস্টোফার ম্যাককুয়ারি।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]