ঈদে বিটিভিতে ৩ পর্বের বিশেষ সিসিমপুর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১১ পিএম, ০৭ জুলাই ২০২২

এবারের ঈদেও ছোট্ট বন্ধুদের জন্য থাকছে ৩ পর্বের বিশেষ সিসিমপুর ‘ঈদের খুশি ঈদের হাসি, সবাই মিলে পাশাপাশি’। যা বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ঈদ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে ঈদের দিন, ঈদের দ্বিতীয় দিন এবং ঈদের তৃতীয় দিন প্রতিদিন বেলা ১টায়।

আবেগীয় দক্ষতা ও নিজের যত্ন, সূত্র ধরে অনুমান ও সিদ্ধান্তগ্রহণ, পর্যবেক্ষণ, সহযোগিতা ও ভাগাভাগি- এই বিষয়গুলোকে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে এবারের ঈদের বিশেষ ৩ পর্ব। সবারই অংশগ্রহণেই যে উৎসব আনন্দমুখর হয় এবারের পর্বগুলোতে আনন্দ আর বিনোদনের মাধ্যমে তারই গুরুত্ব তুলে ধরবে সিসিমপুরের জনপ্রিয় চরিত্র হালুম, ইকরি, টুকটুকি, শিকু, মানিক-রতন আর বাহাদুর।

এছাড়া প্রতিটি পর্বে একটি করে শিশুও অংশ নেবে। যারা প্রত্যেকেই হালুম, ইকরি, টুকটুকি, শিকুর বন্ধু।

এর বাইরে এবারের ঈদে বিটিভিতে প্রথমবারের মতো হতে যাওয়া শিশুদের ঈদ আনন্দমেলায়ও থাকছে সিসিমপুর। অনুষ্ঠানটিতে থাকবে সিসিমপুরের ইকরি, হালুম, শিকুদের বিশেষ পরিবেশনা।

বিটিভি’র সহযোগিতায় এই বিশেষ তিনটি পর্ব তৈরির পাশাপাশি সিসিমপুর-এর নির্মাতা প্রতিষ্ঠান সিসেমি ওয়ার্কশপ বাংলাদেশ তৈরি করছে ৫২টি বিশেষ পর্ব। এই বিশেষ পর্বগুলো তৈরি হচ্ছে ইউএসএআইডি বাংলাদেশের আর্থিক সহযোগিতায়।

এলএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।