নতুন অ্যালবাম নিয়ে আসছে অর্থহীন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ১৫ আগস্ট ২০২২

দেশের ব্যান্ড সংগীতের অন্যতম একটি ব্যান্ডের নাম অর্থহীন। এ ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও দলনেতা সাইদুস সালেহীন খালেদ সুমন ওরফে বেজবাবা সুমন। দীর্ঘদিন অসুস্থতায় চিকিৎসার জন্যে তিনি সবার আড়ালে ছিলেন। ক্যানসারকে পরাহত করে গত বছরের সেপ্টেম্বরে তিনি প্রকাশ করেন কামব্যাক সং ‘বয়স হলো আমার’। এবার এই সংগীতশিল্পী জানালেন ‘অর্থহীন’-এর অষ্টম একক অ্যালবাম নিয়ে আসছেন।

রোববার (১৪ আগস্ট) রাতে এমন তথ্য নিশ্চিত করেছেন বেজবাবা সুমন নিজেই।

সোশ্যাল মিডিয়া ফেসবুকে তিনি লেখেন, ‘‘গত একটা সপ্তাহ ভয়ানক ব্যস্ত ছিলাম। ঘুমিয়েছি প্রতিদিন গড়ে ৪ ঘণ্টার বেশি না। সারাক্ষণ ব্রেইনস্টরমিং, প্ল্যানিং, স্ট্র্যাটেজি, এক্সেকিউশন! কোনও একটা কিছু করে সেটাতে ব্যর্থ হয়ে আবার প্রথম থেকে শুরু করছিলাম অনেক কিছুই। মন ও শরীর যেন একটু পরপর রোলারকোস্টার রাইডে উঠছিলো। মজার ব্যাপারটা হলো, একবারের জন্যও বিরক্তি আসেনি মনে। কারণ কাজটা আমার কাছে অনেক ‘স্পেশাল’ বলা যেতে পারে। কারণ কাজটা অর্থহীনের অষ্টম অ্যালবামের।’’

তিনি আরও যোগ করে লেখেন, ‘আগামী মাসে আবার স্টুডিওতে ঢুকবো ১০-১৫ দিনের জন্য বাকি হাফ অ্যালবামের কাজ শেষ করার জন্য। গত বছরের শেষে বলেছিলাম আমাদের অষ্টম অ্যালবাম ২০২২ সালে ছাড়বো। সেটাই হবে।’

উল্লেখ্য, অর্থহীন ব্যান্ডের প্রধান সুমন প্রথমে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। এ কারণে পাকস্থলীর একাংশ কেটে ফেলাসহ ১৫ বারেরও বেশি অস্ত্রোপচার করিয়েছেন তিনি। ২০১৭ সালে ব্যাংককে সার্জারির পর হাসপাতাল থেকে ফেরার পথে গাড়িচাপায় মারাত্মকভাবে আহত হন তিনি। সুমনের শরীরে তখন ১১ ঘণ্টা ধরে ৯টি সার্জারি করা হয়। ব্যাংককের ওই দুর্ঘটনায় তার স্পাইনাল কড ভেঙে যায়। তখন তার মেরুদণ্ডের দুটি ডিস্কও পরিবর্তন করা হয়েছিল। এরপর তিনি জার্মানিতে এর চিকিৎসা করান।

এমআই/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।