বিপ্লবী বাঘা যতীনের চরিত্রে দেব

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ১৫ আগস্ট ২০২২

টালিউডের জনপ্রিয় অভিনেতা দেব। আবারও তিনি ঐতিহাসিক চরিত্রে অভিনয় করছেন। এবার তাকে দেখা যাবে ব্রিটিশ বিরোধ বিপ্লবী বাঘা যতীনের চরিত্রে। ছবিটি পরিচালনা করবেন পরিচালক অরুণ রায়।

সামাজিক যোগাযোগ ফেসবুকে টিজার পোস্ট করে ক্যাপশনে দেব লিখেছেন, ‘যতীন মুখার্জি হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫ তম স্বাধীনতার এই মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালীর বীরগাথা, বাংলার বীর -বাঘাযতীন’।

ভারতের একজন বিখ্যাত ব্যক্তিত্ব যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়। তিনি ব্রিটিশ শাসকদের বিরুদ্ধে ভারতের স্বাধীনতা আন্দোলনে একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব ছিলেন।
ব্রিটিশবিরোধী বিপ্লবী এই নেতা সশস্ত্র আন্দোলনেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। খালি হাতে বাঘ মারায় তিনি পরিচিত হয়ে উঠেছিলেন বাঘা যতীন হিসেবে।

গত দেড় বছর ধরে এই ছবির চিত্রনাট্য লিখেছেন অরুণ রায়। শোনা যাচ্ছে ছবিতে ভিএফএক্সের অনেক কাজ দেখা যাবে। যতীন্দ্র নাথ মুখোপাধ্যায়ের সঙ্গে বাঘের লড়াই তুলে ধরা হবে গ্রাফিক্সের মাধ্যমে। খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং।

এমআই/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।