দেশে ফিরলেন শাকিব, বরণ করে নিলেন ভক্তরা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪০ পিএম, ১৭ আগস্ট ২০২২

দীর্ঘ নয় মাস পর দেশে ফিরলেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। আজ বুধবার (১৭ আগস্ট) দুপুর ১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে বহন করা বিমানটি অবতরণ করে। বিমানবন্দর থেকে বের হয়েই গণমাধ্যমের মুখোমুখি হন তিনি।

এ সময় দেশে ফেরার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় শাকিব খান বলেন, ‘দারুণ কিছু অভিজ্ঞতা নিয়ে দেশে এলাম। তবে এই নয় মাস দেশের মানুষের আমাকে যারা ভালোবাসেন তাদের ভালোবাসা অনেক মিস করেছি।’

শাকিব খানের দেশে ফেরার বিষয়টি গণমাধ্যমের বরাতে জানার পর থেকেই ভক্তদের মাঝে উচ্ছ্বাস বিরাজ করছিল। গত কয়েকদিন ধরে বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য ফেসবুকে ঢালিউড খানের গ্রুপগুলো থেকে আহ্বান জানানো হয়। সে আহ্বানে সাড়া দিয়ে দেশের বিভিন্ন জায়গা থেকে ভক্তরা ঢাকায় পৌঁছেন।

সকাল থেকেই তারা শাকিব খানের ছবি সম্বলিত ব্যানার, পোস্টার ও ফুল নিয়ে জড়ো হতে থাকে বিমানবন্দর এলাকায়।

বেলা দেড়টার দিকে বিমানবন্দর থেকে শাকিব খানকে বের হতে দেখেই ভক্তরা উচ্ছ্বাসে ফেটে পড়ে। এক নজর দেখতে এলোমেলা হয়ে ছুটে আসেন অনেকে। এ সময় নিরাপত্তারক্ষীরা পরিস্থিত নিয়ন্ত্রণে আনেন। এসবের মাঝেই ভক্তদের সঙ্গে সেলফি তুলেন শাকিব খান।

মঙ্গলবার নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে উড়াল দেন শাকিব। ২১ ঘণ্টা ভ্রমণের পর বুধবার বেলা ১টার দিকে ঢাকায় পৌঁছান তিনি।

এমআই/এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।