‘অপারেশন সুন্দরবন’ দেখে খুশিতে কাঁদলেন দর্শনা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৯ এএম, ২১ সেপ্টেম্বর ২০২২
‘অপারেশন সুন্দরবন’ সিনেমার প্রিমিয়ার শো শেষে অভিনেত্রী দর্শনা

 

মুক্তির অপেক্ষায় ‘অপারেশন সুন্দরবন’। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সারাদেশের সিনেমা হলগুলোতে মুক্তি পাবে সিনেমাটি।

এ উপলক্ষে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটি কমপ্লেক্সের স্টার সিনেপ্লেক্সে প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়।

প্রিমিয়ার শো শেষে কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক চোখের জল মুছতে মুছতে সাংবাদিকদের মুখোমুখি হন। বলেন, একটা সিনেমার জন্য এত বড় আয়োজন দেখে আমি ইমোশনাল হয়ে পড়েছি।

‘একটি সিনেমার প্রিমিয়ারে এত এত স্বনামধন্য মানুষ, এত সাংবাদিক দেখে আমি অভিভূত। সর্বোপরি সিনেমাটি এত ভালো হয়েছে। এসব দেখে নিজেকে ধরে রাখতে পারছি না।’

প্রিমিয়ার শোতে প্রধান অতিথি ছিলেন- পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপ-মন্ত্রী হাবিবুন নাহার। আরও উপস্থিত ছিলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ, র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন প্রমুখ।

র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটির প্রযোজনায় নির্মিত হয়েছে অপারেশন সুন্দরবন। সুন্দরবনকে জলদস্যুমুক্ত করতে র‌্যাবের দুঃসাহসিক অভিযান ফুটিয়ে তোলা হয়েছে এ সিনেমায়।

সিনেমাটি পরিচালনা করেছেন ঢাকা অ্যাটাকের নির্মাতা দীপঙ্কর দীপন। তারকাবহুল এ সিনেমায় অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, দর্শনা বণিক, মনোজ প্রামাণিক, সামিনা বাসার, রাইসুল ইসলাম আসাদ, তাসকিন আহমেদ, রনক হাসান, শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

এমআই/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।