‘বিউটি সার্কাস’ এর প্রচারণায় আজ ঢাবিতে জয়া-ফেরদৌসরা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৯ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২২
মাহমুদ দিদারের সিনেমা ‘বিউটি সার্কাস’ এর পোস্টার, সংগৃহীত ছবি

অবশেষে ২৩ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে মাহমুদ দিদারের সিনেমা ‘বিউটি সার্কাস’। এরই মধ্যে সিনেমার প্রচারণায় রাজধানীর বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিয়মিত যাচ্ছে সিনেমাটির পুরো টিম।

এরই ধারাবাহিকতায় আজ বিকেলে ‘বিউটি সার্কাস’ টিম যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে। সন্ধ্যা ৬টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে উপস্থিত থাকবেন সবাই।

বিউটি সার্কাসের অফিশিয়াল পেজ থেকে জানানো হয়েছে, আজ বিকেল ৫টায় টিএসসিতে উপস্থিত থাকবেন নির্মাতা ছাড়াও ছবির প্রধান চরিত্র জয়া আহসান। থাকবেন চিত্রনায়ক ফেরদৌস, এবিএম সুমন, চিরকুট এর সুমী এবং অ্যাশেজ এর জুনায়েদ ইভান।

সিনেমাটি নিয়ে উপস্থিত দর্শকের সঙ্গে কথা বলবেন জয়া, ফেরদৌস, সুমনরা। একই সঙ্গে চলচ্চিত্রের প্রকাশিত দুটি গান গেয়ে মাতাবেন সুমী ও ইভান।

সরকারি অনুদানপ্রাপ্ত ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘বিউটি সার্কাস’ নিবেদন করেছে বসুন্ধরা গুঁড়া মসলা। সুমী ও ইভান ছাড়া চলচ্চিত্রটিতে আরও গান গেয়েছেন টুনটুন বাউল।

এমআই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।