এইচডিইউ থেকে কেবিনে আবু হেনা রনি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২
আবু হেনা রনি/ফাইল ছবি

কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে হাই ডিপেন্ডেন্সি ইউনিট (এইচডিইউ) থেকে কেবিনে দেওয়া হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে তাকে কেবিনে স্থানান্তর করা হয়।

শনিবার দুপুরে জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

ডা. এস এম আইউব হোসেন বলেন, রনির অবস্থার আগের চেয়ে বেশ উন্নতি হচ্ছে। তিনি কথা বলছেন, গলার স্বরও ঠিক হয়ে আসছে। স্বাভাবিকভাবেই খাওয়া-দাওয়া করতে পারছেন।

তিনি আরও বলেন, আমরা আবু হেনা রনিকে ড্রেসিং করেছি আজ। দুপুর ২টায় তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। কিন্তু কেবিনে তাকে একটু আলাদা করে রাখা হয়েছে। পরিবার ছাড়া কোনো ভিজিটর বা গণমাধ্যমের কাউকেই যেতে দেওয়া হচ্ছে না। পরিবারের বাইরে অন্য কারও সঙ্গে কথা বলার মতো অবস্থায় এখনো আসেননি। আনসার ও পুলিশ সদস্য রাখা হয়েছে।

গত ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রো পলিটন পুলিশের চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত হন কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচজন। দগ্ধ অন্যরা হলেন মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন।

তাদের মধ্যে আবু হেনা রনি ও কনস্টেবল মো. জিল্লুর রহমানকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

আরএসএম/এমএইচআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।