দীর্ঘদিন পর ফিরছেন ‘জনম জনম’ খ্যাত গায়ক অনিক সাহান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২

সময়টা তখন ২০১২ সাল আরেফিন রুমি, জুয়েল, ইমরান, মিলন, নাওমী, কনা, নদী, পরশীদের দাপুটে সময়। গানের বাজারে হিড়িক আর শ্রোতাদের মুখে শিল্পীদের নতুন গানের গুনগান। সেই শিল্পীদের মাঝেই নবাগত সংগীতশিল্পী হিসেবে আবির্ভাব হয় অনিক সাহানের। ২০১৩ সালে ‘জনম জনম’ শিরোনামের গানে সবার নজর কাড়েন তিনি।

সেই গানটির সঙ্গে কণ্ঠ মিলিয়েছিলেন আরেক জনপ্রিয় গায়িকা সাবরিনা সাবা। ‘জনম জনম তোমাকেই কাছে পেতে চাই, তুমি ছাড়া এ জীবনে আপন কেহ নাই’- কথামালার গানটি শ্রোতাদের মুখে মুখে ছিল তখন।

ব্যাপক সাড়া ফেলে দেওয়া ‘জনম জনম’ গানের গায়ক এরপরেই আড়ালে চলে যান। জানা যায়, ২০১৪ সালে হঠাৎ প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েন, তাৎক্ষণিক তাকে অপারেশনের জন্য নিয়ে যাওয়া হয় আমেরিকার নিউ জার্সিতে। দেশে ফিরে আসেন পরের বছরই।

কিন্তু দুর্ভাগ্য দেশে ফেরার পথে তিনি আবার সড়ক দুর্ঘটনার শিকার হন। গুরুতর অসুস্থ হয়ে বিভিন্ন থেরাপি নেওয়ার কারণে গানে মনোনিবেশ করতে পারেননি তিনি। অতপর চলতি বছরের শুরুতে দীর্ঘ ৮ বছর পর নতুন উদ্যমে শুরু করেন নতুন করে সংগীতে পথচলা।

আনিক সাহান জানান, ‘সেই ২০১৩ সালের কথা মনে পরলে খুব খারাপ লাগে। কিভাবে সবার মাঝে নিজেকে চিনিয়েছিলাম। কিন্তু ভাগ্য এভাবে আমাকে আড়ালে নিয়ে যাবে ভাবতেই পারিনি। তবু ভাগ্যের কাছে হারিনি, গান নিয়মিত চালিয়ে গিয়েছি নিজের মতো করে।

আনন্দের খবর হলো নতুন গান নিয়ে ফিরছি। এরই মধ্যে তিনটি গানের ভিডিও শুটিং শেষ হয়েছে। সবগুলো গানই চট্টগ্রামের বিভিন্ন মনোমুগ্ধকর প্রাকৃতিক পরিবেশে শুট করা। এগুলোতে নতুনত্ব করার চেষ্টা করেছি। তিনটি গানই এ কিছুদিনের মধ্যেই প্রকাশ করব আমার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘অনিক সাহান’ থেকে। যার লিংক 

এমআই/জেএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।