গাজীপুর মিউজিক অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:১৯ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২
রোববার গাজীপুর প্রেসক্লাবে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করলো গাজীপুর মিউজিক অ্যাসোসিয়েশন

সংগীতশিল্পী, মিউজিশিয়ান, গীতিকার, সুরকার, সংগীত পরিচালক এবং সাউন্ড কোম্পানি মালিকদের নিয়ে আত্মপ্রকাশ করলো গাজীপুর মিউজিক অ্যাসোসিয়েশন। রোববার গাজীপুর প্রেসক্লাবে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সংগঠনটির যাত্রা শুরু হলো।

রোববার (২৫ সেপ্টেম্বর) সকালে গাজীপুর প্রেসক্লাবে সংগঠনটির পরিচিতি সভা ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন প্রখ্যাত অভিনেতা আহমেদ রুবেল। বিশেষ অতিথি ছিলেন গাজীপুর জেলা কালচারাল অফিসার শারমিন জাহান। আরও উপস্থিত ছিলেন- হোসনে আরা পুতুল ও তৌহিদুল ইসলাম দীপ।

এদিন সংগঠনটির ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটির সভাপতি ইফতেখার শিশির এবং সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অভিনেতা আহমেদ রুবেল বলেন, করোনার পর সংগীত জগতে যে মন্দাভাব রয়েছে, তা কাটিয়ে উঠতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বিশেষ অতিথি জেলা কালচারাল অফিসার শারমিন জাহান বলেন, গাজীপুরে এ ধরনের একটি সংগঠন অনেক আগেই দরকার ছিল।

সংগঠনটির সভাপতি ইফতেখার শিশির বলেন, সংগীতশিল্পীদের মাদক নির্ভরশীলতা থেকে রক্ষা করা, দুস্থ অসহায় শিল্পীদের সহায়তা এবং যেকোন বিপদ-আপদে সবার পাশে থাকবে এই সংগঠন। এসময় সবার সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

এমইউ/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।