‘দামাল’ ছবির প্রথম গানে দেখা দিলেন রাজ-মিম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৫ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২২

সময়ের জনপ্রিয় নির্মাতা ‘পরাণ’খ্যাত রায়হান রাফির নতুন সিনেমা ‘দামাল’। ছবিটির প্রথম গান প্রকাশ হয়েছে৷ এর শিরোনাম ‘ঘুরঘুর পোকা’।

এ গানে কণ্ঠ দিয়েছেন ফোকসম্রাজ্ঞী মমতাজ। আরাফাত মহসিনের সুর-সংগীতে এ গানের কথা লিখেছেন রাসেল মাহমুদ।
এ গানের চিত্রায়ণে দেখা গেছে শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিমকে।

ট্রেলারেই সাড়া ফেলেছে দামাল। নির্মাতা সম্প্রতি ঘোষণা দিয়েছিলেন, খুব শিগগিরি প্রকাশ হবে সিনেমার গান। অবশেষে এলো সেই গান।

এ সিনেমায় রাজ-মিম ছাড়াও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমি, নাজমুস সাকিবসহ আরও অনেকে।

স্বাধীন বাংলা ফুটবল দলকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘দামাল’। ফরিদুর রেজা সাগরের গল্পে এর চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা এবং রায়হান রাফি। মুক্তিযুদ্ধ ও সেই সময়ের স্বাধীন বাংলা ফুটবল দল নিয়ে তৈরি গল্প নিয়ে সিনেমাটি। ২০২০ সালে নভেম্বরে সিনেমাটির শুটিং হয়।

জানা গেছে, ‘দামাল’ সিনেমায় সব মিলিয়ে শ পাঁচেক শিল্পী কাজ করেন। সিনেমার ক্রিয়েটিভ প্রোডিউসার আবু শাহেদ ইমন জানান, মহান মুক্তিযুদ্ধে গৌরবের অনেক ঘটনার মধ্যে স্বাধীন বাংলা ফুটবল দলও একটি গুরুত্বপূর্ণ বিষয়। ২০২১ সালে আমরা স্পর্শ করেছে স্বাধীনতার পঞ্চাশ বছর। স্বাধীন বাংলাদেশের এ পথচলায় এটি গুরুত্বপূর্ণ সিনেমা হয়ে থাকবে বলে তিনি আশা করেন।

আগামী মাসের ২৮ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘দামাল’ সিনেমা।

এমআই/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।