রাজ্যর জন্য উপহার নিয়ে হঠাৎ পরীমনির বাসায় অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪০ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২২
অপু বিশ্বাসের কোলে পরীমনির ছেলে রাজ্য/ছবি: ফেসবুক

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি পরীমনি ও শরিফুল ইসলাম রাজ। সম্প্রতি তাদের ঘর আলোকিত করেছে রাজ্য নামের এক রাজপুত্র। জন্মের পর থেকেই এই তারকা যুগলের ছেলের জন্য শুভেচ্ছা-আদর জানাচ্ছেন শোবিজের তারকারা।

এবার রাজ্যের জন্য বাহারি উপহার নিয়ে পরীমনির বাসায় হাজির হয়েছেন ঢালিউডের আরেক তারকা অপু বিশ্বাস। শুধু তাই নয়, রাজ্যর জন্মের দিনেও জুনিয়র সহকর্মীর পাশে ছিলেন অপু বিশ্বাস।

সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে পরীমনি ফেসবুকে নিজেই এ তথ্য জানিয়েছেন।

jagonews24

পরীমনি লিখেছেন, ‘এই মানুষটা একটা ভালোবাসা। আমার ডেলিভারির দিন এই মানুষটাই প্রথম ছুটে গেছিল হসপিটালে… সেদিন আবার নিজের হাতে এত্তসব মজার নিরামিষ (খাবার রান্না) করে নিয়ে এলো। রাজ্যের জন্য দুই হাত ভরে কত গিফট!’

পরীমনি আরও লিখেছেন, ‘তুমি একটা মায়া কিন্তু। ভালোবাসি অপুদি।’

নিজের প্রযোজনায় সিনেমা তৈরি করছেন অপু বিশ্বাস। ছবির নাম ‘লাল শাড়ি’। এ ছবির জন্য দোয়া জানিয়ে পরী বলেন, ‘তোমার লাল শাড়ি’র জন্য অনেক শুভ কামনা।

jagonews24

এদিকে, অপু বিশ্বাস প্রযোজনা প্রতিষ্ঠানের নাম অপু-জয় চলচ্চিত্র। সরকারি অনুদানে তা প্রযোজনা প্রতিষ্ঠান অপু নির্মাণ করবেন ‘লাল শাড়ি’ সিনেমা।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে অবস্থিত গোল্ডেন টিউলিপ রেস্তোরাঁয় সিনেমাটির শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে। শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

‘লাল শাড়ি’ সিনেমাটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। এই সিনেমাতে অভিনয় করছেন অপু বিশ্বাস, চিত্রনায়ক সাইমন, অভিনেতা শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত প্রমুখ।

এমআই/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।