গাজী মাজহারুল আনোয়ারের স্মরণে এফডিসিতে সভা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৪ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

বাংলাদেশের বরেণ্য গীতিকবি, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক গাজী মাজহারুল আনোয়ারের স্মরণে আলোচনা সভা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) জহির রায়হান কালার ল্যাবে এ সভা হয়।

সভায় উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, দেলোয়ার জাহান ঝন্টু, মুশফিকুর রহমান গুলজার, সোহানুর রহমান সোহান, শাহীন সুমন, ইমন সাহা, গাজী মাহবুব, মোহাম্মদ আলী, আলিমুল্লাহ খোকন ও জাদু আজাদসহ অনেকে।

গাজী মাজহারুল আনোয়ারের ছেলে উপল বলেন, আব্বুর দীর্ঘদিনের কর্মস্থল বিএফডিসিতে বহুবার এসেছি। অনেক স্মৃতি এফডিসিকে ঘিরে। আর আব্বুর তো স্মৃতির ভাণ্ডার এই বিএফডিসি। আব্বুর কর্মস্থলে এই স্মরণ সভার আয়োজন করার উদ্যোগ নেওয়ায় ভালো লাগছে। যারা এই আয়োজন করেছেন তাদের প্রতি ভালোবাসা, শ্রদ্ধা।

গাজী মাজহারুল আনোয়ারের মেয়ে দিঠি আনোয়ার বলেন, আমার আব্বুর প্রতি যারা সম্মান প্রদর্শন করছেন প্রতিনিয়ত তাদের প্রতি আমাদের পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধা, ভালোবাসা। এফডিসির পরিচালক সমিতির এই আয়োজনে আমরা খুশি। শুধু সবার কাছে দোয়া চাই আব্বুকে যেন আল্লাহ বেহেস্ত নসিব করেন।

এমআই/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।