এ মিজানের কথায় আদর-মাহির ‘এতো আলো’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৮ এএম, ০৩ অক্টোবর ২০২২

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’। এ সিনেমায় জুটি বেঁধেছেন মাহিয়া মাহি ও আদর আজাদ।

ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমাটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শুক্রবার (৭ অক্টোবর)। বর্তমানে পুরোদমে চলছে প্রচারণা।

এরই অংশ হিসেবে রোববার (২ অক্টোবর) টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হলো সিনেমাটির রোমান্টিক গান ‘এতো আলো’। গানের দৃশ্যায়নে উঠে এসেছে মাহি ও আদরের রোমান্স। গানের দৃশ্যায়ন হয় কক্সবাজারে।

জানা যায়, ‘এতো আলো’ গানের কথা লিখেছেন গীতিকবি এ মিজান। তার শ্রুতিমধুর কথায় গানে কণ্ঠ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়ক বেলাল খান। সংগীতায়োজন করেছেন শোভন রায়।

এদিকে, এর আগে ২২ সেপ্টেম্বর প্রকাশ পায় সিনেমাটির টাইটেল গান। যেখানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও সায়েরা রেজা। সুদীপ কুমার দীপের লেখা গানটির সঙ্গীতায়োজন করেছেন জেকে মজলিশ।

গত ১৭ সেপ্টেম্বর প্রকাশ পায় সিনেমাটির ট্রেলার। তাতে আভাস পাওয়া যায়, ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত হয়েছে এ সিনেমা। সেখানে মুখ্য চরিত্রগুলো ফুটিয়ে তুলেছেন আদর, মাহি ও শিপন মিত্র।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমায় আরও অভিনয় করেছেন অভিনেতা রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা, মিলি বাশার, লাবণ্য প্রমুখ।

সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান।

‘এতো আলো’ গানটি দেখতে এখানে ক্লিক করুন।

এমআই/এসএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।