এবার রাফির সিনেমায় শাকিব খান, নায়িকা কে?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৪ পিএম, ০৪ অক্টোবর ২০২২

ঈদে মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমার সাফল্যের প্রশংসায় ভাসছেন নির্মাতা রায়হান রাফি। সিনেমাটি মুক্তির পর প্রেক্ষাগৃহে বেশ সাড়া ফেলেছে। এখনো হাউজ ফুল যাচ্ছে সিনেমাটির প্রেক্ষাগৃহ। এর মধ্যে ‘দামাল’ সিনেমা মুক্তি পাচ্ছে।

এবার আরেকটি বড় চমক দিলেন এই নির্মাতা। চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি।

মঙ্গলবার (৪ অক্টোবর) নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে এই তথ্য জানান তিনি।

রায়হান রাফি লেখেন, আমার প্রথম সিনেমা মুক্তির পর থেকেই শাকিব খান ভক্তদের এবং আমার ভক্তদের সবারই অনুরোধ ছিল, আমি যেন শাকিব ভাইয়াকে নিয়ে সিনেমা বানাই। আমার নিজেরও অনেক ইচ্ছা ছিল। কিন্তু এমন কোনো গল্পে আমরা পৌঁছাতে পারছিলাম না, যে গল্পে আমাদের দুজনেরই বিশ্বাস ছিল। অবশেষে আমার এবং আমাদের সিনেমাপ্রেমী দর্শকদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে।

বাংলাদেশি সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে পরিচালক রায়হান রাফির কোলাবোরেশন আসছে শিগগির।

এই পরিচালক বলেন, ‘দামাল’র পর আমার সবচেয়ে বড় ভেঞ্চার নির্মিত হচ্ছে এস কে ফিল্মসের সঙ্গে। আমার এই সিনেমার প্রযোজক হিসেবে আছেন টপি খান ও মনিরুজ্জামান। এই ছবির নায়ক হিসেবে আছেন শাকিব খান। নায়িকা হিসেবে কে থাকছেন তা সবার জন্য চমক রইলো।

দোয়া চেয়ে তিনি বলেন, দোয়া করবেন আমার জন্য। শাকিব ভাইয়ের সঙ্গে আমার প্রথম এই প্রজেক্ট। ইনশাআল্লাহ আপনাদের জন্য ধামাকা কিছু হবে।

এদিকে নায়িকা বুবলীর সঙ্গে বিয়ে সন্তান নিয়ে আলোচনা-সমালোচনায় দিন পার করছেন শাকিব খান। এসবের ভিড়ে রাফির সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে নিজেকে নতুনভাবে ফিরে পাবেন এমনটাই প্রত্যাশা করছে তার ভক্ত-অনুরাগীরা।

এমআই/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।