শাকিবকে নিয়ে নতুন ছবির ঘোষণা দিলেন তপু খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০২ পিএম, ০৬ অক্টোবর ২০২২
পরিচালক তপু খান ও সুপারস্টার শাকিব খান

ঢালিউড সুপারস্টার শাকিব খান। আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে থাকতেই পছন্দ করেন সবসময়। কখনো অভিনয় আবার কখনো বা ব্যক্তিগত জীবন নিয়ে। থাকেন সব সময় খবরের শিরোনামে।

সম্প্রতি বুবলীর সঙ্গে সম্পর্ক ও ছেলের পরিচয় গোপনের কারণে সমালোচনার ঝড় বইছে তাকে নিয়ে। এরই মধ্যে একের পর এক নতুন সিনেমায় অভিনয়ের ঘোষণা দিচ্ছেন বাংলার কিং খান। তাকে নিয়ে নতুন আরও আরেকটি সিনেমা নির্মাণ করছেন পরিচালক তপু খান।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) নির্মাতা তপু খান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, শাকিব ভাইকে নিয়ে নতুন সিনেমা নির্মাণের পরিকল্পনা চলছে। প্রি-প্রোডাকশনও শুরু হয়ে গেছে। মূলত ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং ও কিছু অংশের ডাবিংয়ের সময় সিনেমাটি দেখে শাকিব ভাইয়ের ভালো লাগে।

তিনি আরও বলেন, শাকিব ভাইয়ের সেই ভালো লাগা থেকেই আমাদের নতুন সিনেমার পরিকল্পনা করা। সিনেমার নাম, অভিনয়শিল্পী, সিনেমাটির কবে শুটিং শুরু হতে পারে, সবকিছু কয়েকদিন পরে জানাতে পারবো। এখন আমার সিনেমা ‘লিডার- আমিই বাংলাদেশ’ কাজ চলমান। একই সঙ্গে নতুন সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে।

জানা গেছে, এই সিনেমাটি প্রযোজনা করবে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস।

এমআই/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।