ব্যাট হাতে জাহ্নবী, নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১৪ এএম, ০৭ অক্টোবর ২০২২

আবারও ভাইরাল হয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। হঠাৎ ক্রিকেট অনুশীলনে তিনি। সাদা জামা, গোলাপি রঙের শর্টস পরে নেটে ব্যাট হাতে একের পর এক শট খেলছেন জাহ্নবী। তবে তার এ ক্রিকেট অনুশীলন নিয়ে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে।

অভিনেত্রীর এ ভিডিও দেখার পর একেকজন একেক রকম মন্তব্য করেছেন। একজন মন্তব্য করেছেন, ‘ইসকি হরকাতেইন ভি উরফি জাভেদ জাইসি হ্যায়’, আরেকজন বলেছেন, ‘আমার মনে হয় তিনি মালাইকা অরোরা হচ্ছেন। কিন্তু, জাহ্নবীর ভক্তরা হার্ট ইমোজি দিয়ে তাকে ‘সুন্দরী’ বলে অভিহিত করেছেন। অনেকে আবার ভাবছেন হয়তো কোনো ক্রিকেটারের জীবনচিত্র তৈরি হবে?

কিন্তু জীবনচিত্র না হলেও ক্রিকেট নিয়ে একটি ছবি তৈরি হচ্ছে বলিউডে। ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। যেখানে জাহ্নবীর সঙ্গে দেখা যাবে রাজকুমার রাওকে। এর আগে ‘রুহি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা।

২০১৮ সালে প্রেমের ছবি ‘ধড়ক’র মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন জাহ্নবী। তারপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ও ‘ঘোস্ট স্টোরিজ’র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন।

এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।