অভিনেত্রী ঐন্দ্রিলাকে নিয়ে হতাশার কথা শোনালেন চিকিৎসকরা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৩ এএম, ২০ নভেম্বর ২০২২

হাসপাতালে ভেন্টিলেশনে থাকা ভারতীয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে কিছুটা সাড়া দিয়েছিলেন বলে চিকিৎসকরা জানিয়েছিলেন। শনিবার (১৯ নভেম্বর) আবারও তার শারীরিক অবস্থা জটিলতার দিকে যায়।

এদিন আবারও হৃদরোগে আক্রান্ত হন বলে ঐন্দ্রিলার চিকিৎসক ডা. অরিন্দম বিশ্বাস জানান। তিনি আরও জানান আগামী ৭২ ঘণ্টা অভিনেত্রীর জন্য বিপজ্জনক সময় অপেক্ষা করছে।

শুক্রবার রাতে ‘জিয়ন কাঠি’ খ্যাত অভিনেত্রীর অবস্থার উন্নতি হয়েছিল বলে দাবি করেছিলেন সব্যসাচী চৌধুরী। কিন্তু একদিনের মধ্যেই ঘটল অঘটন। হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তাকে রিভাইভ করা গেলেও বিপদ বেড়েছে অভিনেত্রীর। ডা. অরিন্দম বিশ্বাস জানিয়েছেন, ভেন্টিলেটরে থাকা রোগীর কার্ডিয়াক অ্যারেস্ট -এর সম্ভাবনা থাকে। তিনি বলেন, ‘কার্ডিয়াক অ্যারেস্ট মানে হার্ট কিছুক্ষণের জন্য থেমে গিয়েছিল। এর পেছনে অনেক কারণ থাকতে পারে। ইলেক্ট্রোলাইটের গরমিলের কারণে এটা হতে পারে। এছাড়াও সংক্রমণের কারণে কার্ডিয়াক অ্যারেস্ট হয়।’

ঐন্দ্রিলার চিকিৎসক আরও বলেন, ‘তবে সংক্রমণ নিয়ন্ত্রণের মধ্যে আনা সম্ভব হলে রিভাইভের চান্স থাকে। কোন পদ্ধতিতে ওকে রিভাইভ করা হয়েছে সেটা জানি না। তবে সংকট তো অনেকটাই বেড়ে গেল।’

এমএমএফ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।