৭ দিনে ১০ গান গাইলেন নোলক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ২৪ নভেম্বর ২০২২

নতুন প্রজন্মের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী ক্লোজআপ তারকা নোলক বাবু তার ভক্তদের জন্য নতুন ১০টি গান নিয়ে আসছেন। গত এক সপ্তাহে তিনি এই ১০টি গান রেকর্ড করেছেন।

শিল্পী নোলকের গানগুলোর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি গান হচ্ছে, ‘তোর বুকের ভেতর’, এ গানটির কথা লিখেছেন তরুণ শিং, সুর করেছেন রিগ্যান। চিত্র রায়ের লেখা ‘কত ভালোবাসি তোরে’ গানটির সুর করেছেন রিগ্যান। ইমরান ভান্ডারির লেখা ও সুরে ‘কেনো দূরে দূরে থাকো’। ‘তোমায় একটা কথা বলবো চুপি চিুপি’ ও ‘বড় বেইমান’ এ গান দুটির কথা লিখেছেন ও সুর করেছেন তরুণ সিং।

৭ দিনে ১০ গান গাইলেন নোলক

অন্যদিকে নোলক নিজের সুর ও সংগীতে ‘নিজের থেকে ভালোবাসি একটু বেশি তোরে’ শিরোনামের একটি গান গেয়েছেন। তরুণ সিংয়ের কথায় এ গানে কণ্ঠ দিয়েছেন রাজু আহমেদ।

নতুন গান প্রসঙ্গে নোলক বাবু বলেন, ‘প্রিয় শ্রোতাদের জন্য আমি সবসময় নতুন নতুন গান উপহার দেওয়া চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় গত এক সপ্তাহে নতুন ১০টি গান করেছি। গানগুলো বিভিন্ন প্ল্যাটফর্মে শ্রোতাদের জন্য শিগগির অবমুক্ত করা হবে। আশা করছি গানগুলো শ্রোতাদের ভালো লাগবে।’

বর্তমানে নোলক বাবু কনসার্ট ও বিভিন্ন টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠান নিয়ে ব্যস্ত। সম্প্রতি তিনি নাগরিক টিভি, গ্লোবাল টিভি, আরটিভি ও এশিয়ান টিভির লাইভ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।