মুহিন-ঝিলিকের ‘ছুটছে মেসি ছুটছে নেইমার’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ২৬ নভেম্বর ২০২২

কাতারে শুরু হওয়া বিশ্বকাপ ফুটবলের উত্তাপ ছড়িয়ে পড়েছে সারাবিশ্বে। বাংলাদেশেও পছন্দের দল ও খেলোয়াড়দের নিয়ে উত্তেজনা বিরাজ করছে। কেউ সমর্থন করছেন আর্জেন্টিনা আবার কেউ ব্রাজিল। এ বিষয়ে পিছিয়ে নেই দেশীয় শোবিজের শিল্পীরাও। সমর্থনের পাশাপাশি সংগীতশিল্পীরাও তাদের পছন্দের দল ও খেলোয়াড়দের নিয়ে গান বাঁধছেন।

এরই ধারাবাহিকতায় সংগীতশিল্পী মুহিন ও ঝিলিকের কণ্ঠে প্রকাশ হয়েছে ‘ছুটছে মেসি ছুটছে নেইমার’ শিরোনামের একটি গান। জামাল হোসেনের কথায় এর সুর-সংগীত করেছেন মুহিন নিজেই।

গানটি প্রসঙ্গে মুহিন ও ঝিলিক বলেন, ‘ফুটবলপ্রেমীদের জন্য বিশ্বকাপ উপলক্ষে আমাদের এই গান। গানের কথাগুলো দারুণ। যারা ফুটবল খেলা উপভোগ করেন তাদের ভালো লাগবে গানটি আশা করি।’

গানটির গীতিকার জামাল হোসেন বলেন, ‘সারাবিশ্ব এখন বিশ্বকাপ উন্মদনায় ভাসছে। আমরাও এর বাইরে নই। আমাদের প্রত্যেকের পছন্দের দল ও খেলোয়াড় আছে। বিশ্বকাপের উত্তেজনাকে আরও রঙিন করে তুলছে আমাদের এ প্রয়াস।’

রঙ্গন মিউজিকের ব্যানারে নির্মিত এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এটি মুক্ত হয়েছে রঙ্গন মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।