সড়ক দুর্ঘটনার কবলে মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৫২ এএম, ২৭ নভেম্বর ২০২২

পশ্চিমবঙ্গের আসানসোলে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন বলিউড অভিনেতা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। তিনটি গাড়ি পরপর তার গাড়িকে ধাক্কা মারে। ওই তিনটি গাড়ির মধ্যে একটিতে ছিলেন তিনি।

ক্ষতিগ্রস্ত হয়েছে তিনটি গাড়িই। তবে গাড়িতে থাকা কেউ আহত হয়নি বলে জানা গেছে। মিঠুন চক্রবর্তীর গাড়িতে থাকা সবাই সুরক্ষিত রয়েছেন। মিঠুনের গাড়ি সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

জানা গেছে, পশ্চিমবঙ্গের বাঁকুড়া জেলার বিষ্ণুপুরের কাছাকাছি তিন মাথার মোড়ে হঠাৎ মিঠুনের গাড়ির সামনে চলে আসে একটি সাইকেল। সেই সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে হঠাৎ ব্রেক দিয়ে গাড়ির সামনের থাকা গাড়িটি।

পেছনে থাকা গাড়িটি সজরে ধাক্কা মারে সামনের গাড়িতে, আর সেই গাড়িতেই বসেছিল মিঠুন চক্রবর্তী। মিঠুনের গাড়ির পেছনে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়ি ও ধাক্কা মারে মিঠুনের গাড়িতে। তবে মিঠুন আহত না হলেও ক্ষতিগ্রস্ত হয়েছে তার গাড়িটি।

আগামী বছরের ভোটের জন্য জেলায় জেলায় সফর শুরু করছেন মিঠুন চক্রবর্তী। পুরুলিয়ায় প্রথম শুরু হয় তার সফর। রোববার (২৭ নভেম্বর) মিঠুনের সভা বোলপুরে। তার এই সফরে সফর সঙ্গী পশ্চিমবঙ্গের রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

এদিন তিনি লাউদোহায় দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে সরাসরি কথা বলেন। দলীয় কর্মীরা মিঠুনের সামনে ক্ষোভ ঝাড়েন। কেউ কেউ জেলা নেতৃত্বের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ করেন। মিঠুনকে সামনে পেয়ে সাংগঠনিক রদবদলের দাবি তুলেছে।

মিঠুন বলেন, তৃণমূল যখন সরকারে এসেছে তখন সিপিএমকে সরানোর জন্য সবাই একজোট হয়েছিল। এটা অস্বীকার করে লাভ নেই, এমন একটা শক্তিকে হারাতে গেলে সবাইকে একসঙ্গে আসা উচিত। বিজেপি বাংলায় ক্ষমতায় এলে বিনিয়োগের জোয়ার আসবে। এমন শিল্প হবে যা কল্পনাও করা যাবে না।

ধৃমল দত্ত/এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।