নতুন রূপে শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৪ পিএম, ২৯ নভেম্বর ২০২২

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তার অভিনয় বরাবরই প্রশংসনীয়। মুম্বাইয়ের নাগপাড়ার গডমাদার হাসিনা পারকারের চরিত্রে দুর্দান্ত অভিনয় করে মুগ্ধ করেছেন ভক্তদের। এরই ধারাবাহিকতায় নতুন রূপে দেখা মিলবে এই অভিনেত্রীর। শিগগির কাশ্মীরি মেয়ে রুখসানা কাউসার কেসির চরিত্রে দেখা যাবে শ্রদ্ধাকে।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, এই সিনেমার নির্মাতারা ২০ বছর বয়সী রুখসানার চরিত্রে শ্রদ্ধাকে বেছে নিয়েছেন। তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি এই অভিনেত্রী। জানা গেছে শিগগির সিনেমার ব্যাপারে কথা বলবেন শ্রদ্ধা।

jagonews24

রুখসানা কাউসার কেসি জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলার বাসিন্দা ছিলেন। তিনি এক সন্ত্রাসীকে হত্যা ও আরেক সন্ত্রাসীকে আহত করে রাতারাতি সবার পরিচিত হয়ে ওঠেন। ২০০৯ সালের সেপ্টেম্বরে রাতে একদল সন্ত্রাসী তার বাড়িতে ঢুকে পড়ে। সে তার ভাইয়ের সঙ্গে মিলে সন্ত্রাসী আবু ওসামাকে পরাজিত করে একে-৪৭ ছিনিয়ে নেন এবং তাকে গুলি করে হত্যা করেন।

এবার সেই সাহসী মেয়ের চরিত্রে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। এছাড়া পরবর্তীতে দীনেশ ভিজনের স্ট্রি-২ এবং রণবীর কাপুরের সঙ্গে লাভ রঞ্জনের শিরোনামহীনে দেখা যাবে তাকে। সম্প্রতি বরুণ ধাওয়ানের ‘ভেদিয়া’ ছবিতে একটি ক্যামিও করেছিলেন শ্রদ্ধা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।