যে কারণে ‘বর্ডার’ সিনেমার নাম পরিবর্তন হয়েছে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৯ পিএম, ০৪ ডিসেম্বর ২০২২

সীমান্তবর্তী এলাকার মানুষের জীবনযাপন নিয়ে ‘বর্ডার’ নামে পূর্ণদৈর্ঘ চলচ্চিত্র নির্মাণ করেছেন সৈকত নাসির। ছবিটি মুক্তির জন্য সেন্সর বোর্ডে জমাও দেওয়া হয়। কিন্তু সেসময় সিনেমাটির নাম ও বেশকিছু দৃশ্য নিয়ে আপত্তি জানান বোর্ড সদস্যরা। ফলে আটকে যায় ‘বর্ডার’-এর যাত্রা।

সেই ‘বর্ডার’ এবার হয়ে এলো ‘সুলতানপুর’ নামে। সেন্সর বোর্ডের আপত্তি অনুযায়ী নাম পরিবর্তন ও দৃশ্য সংশোধন করে আবার জমা দেওয়া হলে এবার আনকাট ছাড়পত্র পায় ছবিটি।

রোববার (৪ ডিসেম্বর) দুপুরের জাগো নিউজকে ছবিটির পরিচালক সৈকত নাসির বলেন, ‘বর্ডার’-এর পরিবর্তিত নাম ‘সুলতানপুর’। ছবিটি আনকাট ছাড়পত্র পেয়েছে এবার। এমনকি সেন্সর বোর্ডের সদস্যরা ফোন করে ছবিটির প্রশংসা করেছেন।

একই সঙ্গে নির্মাতা জানান, ‘সুলতানপুর’ সিনেমাটি বিশ্বকাপ ফুটবল খেলা শেষে ডিসেম্বরের শেষ সপ্তাহে অথবা জানুয়ারির প্রথম সপ্তাহে মুক্তি দেওয়ার চিন্তা-ভাবনা আছে। বলা যায় ফুটবল খেলা শেষ হলেই আমরা মুক্তি দেবো এভাবেই আমাদের টিম আগাচ্ছে।

‘সুলতানপুর’ ছবির কাহিনি লিখেছেন আসাদ জামান। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আশীষ খন্দকার। আরও আছেন সাঞ্জু জন, রাশেদ মামুন অপু, অধরা খান, মৌমিতা মৌ, শাহিন মৃধা। সিনেমাটি প্রযোজনা করছে ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্ট।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।