‘চিয়ার্স’ খ্যাত মার্কিন অভিনেত্রী কার্স্টি অ্যালি আর নেই

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪০ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২

‘চিয়ার্স’খ্যাত মার্কিন অভিনেত্রী কার্স্টি অ্যালি মারা গেছেন। ক্যান্সারেআক্রান্ত হয়ে তিনি ৭১ বছরে পরলোক গমন করেন। ‘বিবিসি’, ‘গার্ডিয়ান’সহ বেশ কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যমের সংবাদে তার মৃত্যুর খবর জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, অ্যালি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। তার সন্তানরা এক বিবৃতিতে জানিয়েছেন, ‘আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমাদের প্রিয় এবং মমতাময়ী মা পৃথিবীর মায়া ছেড়ে অনন্তলোকে পড়ি জামিয়েছেন।

উল্লেখ্য, কার্স্টি অ্যালি ১৯৮০ এবং ৯০ এর দশকে কমেডি সিরিজ ‘চিয়ার্স’-এ দুর্দান্ত অভিনয়ের জন্য তিনি সর্বাধিক পরিচিত। অভিনেতা টেড ড্যানসনের বিপরীতে রেবেকা হাওয়ে চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। জনপ্রিয়তার শীর্ষ থাকা শো’তে যোগদানের পর তিনি ১৪৭টি পর্বে অভিনয় করেন এবং ১৯৯৩ সাল পর্যন্ত শো’টির শেষ পর্যন্ত ছিলেন। জনপ্রিয় সিরিজটিতে পাব ম্যানেজার হিসেবে অভিনয় করে এমি পুরস্কার জিতে নেন অভিনেত্রী।

এছাড়া ‘স্টার ট্রেক ২: দ্য রাথ অফ খান’, ‘ড্রপ ডেড গর্জিয়াস’ অ্যান্ড ‘দ্য লুক হু’স টকিং’ সিরিজেও অভিনয় করেছেন অ্যালি। ১৯৯৩ ‘ডেভিডস মাদার’ নামে একটি টিভি চলচ্চিত্রের জন্য তিনি সেরা প্রধান অভিনেত্রী হিসেবে দ্বিতীয় এমি জয় করেছিলেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।