ম্যানেজারের ওপর চটেছেন মালাইকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৫২ পিএম, ০৮ ডিসেম্বর ২০২২

আলোচনা-সমালোচনা যেন মালাইকার পিছু ছাড়ছে না। সম্প্রতি আরবাজ খানের সঙ্গে সম্পর্ক থেকে বিচ্ছেদ-এসব প্রসঙ্গে বিভিন্ন বিষয়ে কথা বলতে শোনা যায় বলিউডের এ তারকাকে। এবার তিনি সংবাদের শিরোনাম হয়েছেন তার ম্যানেজারের ওপর ক্ষেপে গিয়ে।

জানা গেছে ‘মুভিং ইন উইথ মালাইকা’র দ্বিতীয় পর্ব সম্প্রচারিত হওয়ার পরই অন্য রূপে দেখা গেল মালাইকা অরোরাকে। অভিনেত্রীর চোখে মুখে ধরা পড়ল ভয়। শুধু তা-ই নয়, অভিনেত্রী বেজায় রেগেও গেলেন তার ম্যানেজারের ওপর। এ বিষয়ে মালাইকা জানান, তাকে একটি স্টান্ট করার কথা বলেন তার ম্যানেজার। আর সেই কারণেই মূলত ম্যানেজারের ওপর রেগে গেলেন মালাইকা।

বলিউডের তারকারা আজকাল প্রায় প্রত্যেকে নিজেই স্টান্ট দৃশ্যে অভিনয় করেন। অক্ষয় কুমার থেকে প্রিয়ঙ্কা চোপড়া। বলিউডের বেশিরভাগ তারকাকেই দেখা যায় নিজের স্টান্ট দৃশ্যে অভিনয় করতে।

‘মুভিং ইন উইথ মালাইকা’র একটি এপিসোডে গাড়ি চালিয়ে কাচ ভাঙার একটি দৃশ্য মালাইকাকে করার কথা বলেন তার ম্যানেজার। আর যেহেতু দুর্ঘটনার কবলে পড়ার পর থেকে গাড়িচালকের আসনে বসেননি অভিনেত্রী, তাই ম্যানেজারের কথায় বেজায় রেগে যান মালাইকা।

ম্যানেজারের ওপর চটে গিয়ে মালাইকা বলেন, ‘না, আমি এটা করতে চাই না। আমি এটা করব না।’ যখন তাকে বোঝানোর চেষ্টা করেন তার ম্যানেজার যে, সব রকম নিরাপত্তা নেওয়া রয়েছে, তখন আরও রেগে যান মালাইকা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।