ভিকি-ক্যাটরিনা বিবাহবার্ষিকীতে একে অপরকে যে উপহার দিয়েছেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৫৫ পিএম, ০৯ ডিসেম্বর ২০২২

বলিউডের তারকা দম্পতি ভিকি-ক্যাটের প্রথম বিবাহবার্ষিকী আজ (৯ ডিসেম্বর)। গত বছর আজকের দিনে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। দেখতে দেখতে বিবাহিত জীবনে একটি বছর পার করে ফেললেন তারা। স্বাভাবিকভাবেই প্রথম বিবাহবার্ষিকী একটু বেশিই স্পেশাল তাদের কাছে। আর তা উদযাপন করতেই পাহাড়ে বেড়াতে গিয়েছেন তারা।

কিন্তু প্রথম বিবাহবার্ষিকীতে একে অপরকে কী উপহার দিলেন ভিকি ও ক্যাটরিনা তা নিয়ে এখন আলোচনা চলছে।
এদিকে জানা গেছে, প্রথম বিবাহবার্ষিকীতে একে অপরকে বিলাসবহুল উপহারে ভরিয়ে দিলেন ভিকি- ক্যাটরিনা। তারা প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করছেন খুব আন্দময় পরিবেশে। তারা যে পাহাড়ে বেড়াতে গিয়েছেন, তা আগেই জানিয়েছেন অভিনেত্রী। স্ত্রীকে ক্যামেরাবন্দি করেছেন ভিকি। আর সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ক্যাটরিনা।

 
 
 
View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, প্রথম বিবাহবার্ষিকীতে একে অপরকে বিলাসবহুল উপহার দিয়েছেন দুই তারকা। শোনা যাচ্ছে, স্ত্রীকে অনেক দামের গয়না উপহার দিয়েছেন ভিকি। আর স্বামীকে বিলাসবহুল একটি গাড়ি উপহার দিয়েছেন ক্যাটরিনা।

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর ২০২১ সালের ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ভারতের রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে বসেছিল তাদের বিয়ের আসর। চূড়ান্ত গোপনীয়তা এবং নিরাপত্তার মধ্যে বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আজকের এই বিশেষ দিনে দুই তারকাকে অনেক শুভেচ্ছা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।