যশকে নিয়ে রাধিকার আবেঘন স্ট্যাটাস

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২০ পিএম, ১০ ডিসেম্বর ২০২২

ভারতীয় কন্নড় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা যশ। কেজিএফ চ্যাপটার-২ সিনেমার পর এই অভিনেতার জনপ্রিয়তা যেন আকাশ ছুঁয়েছে। তাকে অনেকেই মেঘা স্টারও বলছেন। এই তারকার বিবাহবার্ষিকী আজ (১০ ডিসেম্বর)। আর বিশেষ এই দিনে তাকে ধন্যবাদ জানিয়েছে তার স্ত্রী অভিনেত্রী রাধিকা পণ্ডিত।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তাদের কিছু ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। সেই পোস্টে স্বামীর প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

ক্যাপশনে লিখেছেন, ‘এই আমরা... আমরা একটু ফিল্মি হতে পারি, একজন কৌতুকপূর্ণ, একজন মোটামুটি ধার্মিক মানুষ, একজন সিরিয়াস কিন্তু অনেকটাই বাস্তব... তোমার সঙ্গে এই ছয় বছরের বিবাহিত জীবনকে জাদুর মতো মনে হয়। তবুও এই সময়টাকে বাস্তব করার জন্য তোমাকে ধন্যবাদ। শুভ বিবাহবার্ষিকী। তোমাকে ভালোবাসি।’

 
 
 
View this post on Instagram

A post shared by Radhika Pandit (@iamradhikapandit)


মাত্র ৩৪ বছর বয়সে ইটিভি কন্নড়ে প্রচারিত অশোক কাশ্যপ পরিচালিত টেলিসিরিয়াল ‘নন্দ গোকুলার’ দিয়ে যাত্রা শুরু করেন যশ। এরপর অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। মন জয় করেছেন হাজারো দর্শকের। তবে সবচেয়ে বেশি পরিচিত পেয়েছেন, ‘রাজধানী’, ‘মি. অ্যান্ড মিসেস রামচারী’, ‘কিরটাকা’, ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’ সিনেমার জন্য।

২০১৬ সালের ১০ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন এই দুই তারকা। এরপর একসঙ্গে কাটিয়েছেন দীর্ঘ ছয়টি বছর। এরই মধ্যে ২০১৮ সালে তাদের ঘর আলো করে আসে ফুটফুটে এক মেয়ে। তার নাম রাখেন আরিয়া। তার একবছরের মাথায় ২০১৯ সালে ৩০ অক্টোবরে জন্ম নেয় তাদের পুত্র সন্তান। নাম রাখে অর্থব।

বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই জনপ্রিয় অভিনেতা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।