রাহুল-আথিয়ার বিয়ের ছবি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৫ পিএম, ২৪ জানুয়ারি ২০২৩

বলিউড তারকা আথিয়া শেঠি ও ভারতের তারকা ক্রিকেটার কেএল রাহুলের বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ হয়েছে ২৩ জানুয়ারি (সোমবার)। ঘরোয়া পরিবেশে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এদিন নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে বিয়ের ছবি শেয়ার করেছেন তারা।

আতিয়া-রাহুল বিয়ের ছবি পোস্ট করে লেখেন, ‘তোমার আলোয় আমি ভালোবাসতে শিখেছি। আজ আমাদের প্রিয়জনদের উপস্থিতিতে আমরা বিয়ের বাঁধনে বাঁধা পড়লাম।’

jagonews24

আরও পড়ুন: সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ চূড়ান্ত

তারা আরও লেখেন, ‘সেই বাড়িতে যে বাড়িটা আমাদের খুব আনন্দ আর শান্তি দিয়েছে। হৃদয় ভালোবাসা আর কৃতজ্ঞতায় ভরপুর। আমরা সবার আর্শীবাদ চাইছি এই নতুন যাত্রাপথে।’ দেখুন তাদের বিয়ের কিছু ছবি।

বিয়েতে আথিয়া ও রাহুল পরেছিলেন সাবেকি পোশাক। আথিয়া পরেছিলেন সাদা সুতো ও মুক্তার কাজের হালকা গোলাপি রঙের লেহেঙ্গা। সঙ্গে মানানসই সোনার জড়োয়া সেট, কপালে ছোট্ট টিপ।

jagonews24

আরও পড়ুন: রণবীরের আলিয়াকে বিয়ের প্রস্তাব দেওয়া ছবি ভাইরাল

রাহুলের পরনে ছিল সাদা শেরওয়ানি ও গলায় স্টোনের পাঁচ নড়ি হার। দুজনেই পরেছিলেন বেল ফুলের বরমাল্য।

সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন আয়ুষ্মান খুরাণা, কার্তিক আরিয়ান, ইশা গুপ্তা, কৃতি স্যানন, রিয়া চক্রবর্তী, ভূমি পেডনেকর, বিরাট কোহলি, রাকুল প্রীত সিং, পরিণীতি চোপড়া, অনন্যা পাণ্ডেসহ আরও অনেক তারকা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।