নিখোঁজে স্পর্শিয়া

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ৩০ এপ্রিল ২০১৬

বিয়ের পর থেকে যেন অনেকটা নিজেকে আড়াল করে ফেলেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী স্পর্শিয়া। নেই কোনো খবরে, নেই কোনো নতুন কাজেও।

যদিও নিরবে নিভৃতে বেশ কিছু নাটক-টেলিছবিতে কাজ করেছেন স্পর্শিয়া। তারমধ্যে উল্লেখযোগ্য ‘নিখোঁজ’। রহস্যে ঘেরা এই টেলিফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন নির্মাতা মিনহাজ আল দীন।

এই টেলিছবি নিয়ে নির্মাতা জাগো নিউজকে বলেন, ‘আমি প্রেমকে জীবনের অবিচ্ছেদ্য অংশ মনে করি। সেজন্য প্রত্যেক প্রোডাকশনে খুবই কালারফুল একটি গান রাখার চেষ্টা করছি শুরু থেকেই। তাই বলে প্রেমই জীবনের সব নয়, এর বাইরেও আমাদের জীবনে অনেক গল্প থাকে। সেই গল্পগুলোই আমি বলার চেষ্টা করেছি এই টেলিছবিতে নতুন আঙ্গিকে।’

নির্মাতা আশা প্রকাশ করে আরো বলেন, ‘যত্ন নিয়ে টেলিফিল্মটি নির্মাণ করেছি। আশা করছি দর্শকদের কাছে কাজটি ভালো লাগবে।’

‘নিখোঁজ’ টেলিফিল্মটিতে স্পর্শিয়া ছাড়া আরো অভিনয় করেছেন শামীমা নাজনীন, স্বাধীন খসরু, কাজী উজ্জ্বল, বজলুর রহমান ও আরো অনেকে। পরিচালক মিনহাজও ছোট একটি চরিত্রে অভিনয় করেছেন। আর এই টেলিছবি দিয়ে শোবিজে অভিষেক হচ্ছে নিরব ইসলাম।

ইমাম হাসানের কস্টিউমে এবং মিনার জোহানের কন্ঠে টেলিফিল্মটিতে থাকছে একটি গান। নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী ঈদে এটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।

দেখুন টেলিছবিটির প্রমো ভিডিও :


এনই/এলএ/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]