তীব্র শীতে মানুষের পাশে উইন্টার প্রজেক্ট

সালাহ উদ্দিন মাহমুদ
সালাহ উদ্দিন মাহমুদ সালাহ উদ্দিন মাহমুদ , লেখক ও সাংবাদিক
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৮

বিভিন্ন সময়ে দুর্গত মানুষের পাশে দাঁড়ায় ফোরাম এসডিএ। বিগত চার বছর ধরে স্তন ক্যান্সার বিষয়ক সচেতনতা বৃদ্ধি, শিক্ষাসামগ্রী বিতরণ, কুরবানি করা, ঈদ উৎসব, ফল উৎসব ও শীতবস্ত্র বিতরণের মতো কর্মসূচি পালন করে আসছে। তারই ধারাবাহিকতায় এবারের তীব্র শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে সংগঠনটি।

জানা যায়, ফোরাম এসডিএ’র এমন মহত কাজের সঙ্গে বরাবরই একাত্মতা ঘোষণা করে আসছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম। তবে এবারের আয়োজনে আরো ১৬টি সংগঠন তাদের সঙ্গে যুক্ত হয়েছে। সেই লক্ষ্যে আগামী ২১ ডিসেম্বর কুড়িগ্রামের হলোখানা ইউনিয়ন এবং লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নে কম্বল বিতরণ করা হবে।

winter-in-(1)

ফোরাম এসডিএ’র সমন্বয়ক এ এম রায়হান জাগো নিউজকে বলেন, ‘গত চার বছর ধরে কাজ করে এলেও এবছর আমাদের সহযোগী সংগঠন অনেক। আমরা রংপুর, ময়মনসিংহ, রাজশাহী বিভাগ এবং রাঙ্গামাটি জেলার শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র পৌঁছে দিতে চাই।’

ফোরাম এসডিএ’র এইচআর ডিরেক্টর রাফায়েত রোমান বলেন, প্রতিবছর তীব্র শীতের কারণে দুঃসহ অবস্থায় পড়ে মানবেতর জীবনযাপন করে দেশের অসংখ্য দুঃস্থ, নিঃস্ব, ছিন্নমূল, গরিব, বস্ত্রহীন শিশু, বৃদ্ধ, নারী-পুরুষ। এবার ১৬টি সংগঠন একসাথে কাজ করছে তাদের পাশে দাঁড়াতে। আপনিও সামর্থ অনুযায়ী কম্বল বা নগদ টাকা দিয়ে সাহায্য করতে পারেন।’

winter-in

অসহায় মানুষের পাশে দাঁড়াতে সাহায্য পাঠাতে চাইলে www.facebook.com/events/362792827617629 এর মাধ্যমে যোগাযোগ করতে পারেন। সাহায্য পাঠানোর শেষ সময় ২০ ডিসেম্বর।

এসইউ/পিআর

আপনার মতামত লিখুন :