সেলফি তুলতে দেখে নারীর পাশে দাঁড়াল ভাল্লুক!

ফিচার ডেস্ক
ফিচার ডেস্ক ফিচার ডেস্ক
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ২০ জুলাই ২০২০

প্রযুক্তির উৎকর্ষতায় কত কিছুই ঘটছে প্রতিটি মুহূর্তে। সেই প্রযুক্তির একটি অংশ স্মার্টফোন। আর স্মার্টফোনের অন্যতম কাজ সেলফি তোলা। প্রায় সব মুহূর্তের ছবি তুলে রাখা হয় এ সেলফির মাধ্যমে। সেসব ছবি আবার প্রকাশ হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। ফলে কখনো কখনো এসব ছবি ভাইরালও হয়ে যাচ্ছে।

এবার তেমনই একটি মজার ঘটনা ঘটেছে। আর সেই ঘটনাটি ঘুরছে এখন মানুষের হাতে হাতে। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে মজার দৃশ্যটি। যেখানে এক নারীর পাশে দাঁড়িয়ে সেলফিতে পোজ দিতে দেখা যায় একটি ভাল্লুককে। যা দেখে অবাক হয়েছে অনেকেই।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের কর্মকর্তা সুশান্ত নন্দা। এতে দেখা যাচ্ছে, তিন নারী বনের মধ্যের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন। তাদের পেছনে যাচ্ছে একটি কালো ভাল্লুক। রাস্তার পাশে একটি স্থানে তারা দাঁড়ান। তখন ভাল্লুকটি পেছন থেকে একজনের চুল ধরে টানতে থাকে।

নারীটি বারবার বাধা দিলেও কোনো গুরুত্ব দিচ্ছে না ভাল্লুকটি। মুহূর্তটি ক্যামেরাবন্দি করতে তিনি নিজের মোবাইল বের করে সেলফি তুলতে যান। তখন ভাল্লুকটি পেছনের দুটি পায়ে ভর করে দাঁড়িয়ে নারীটির পেছনে দাঁড়িয়ে পোজ দিতে শুরু করে।

ঘটনার ভিডিওটি কয়েক হাজার মানুষ দেখেছেন। একজন কমেন্ট করেছেন, ‘ওই যুবতীর সাহস দেখে আমি স্তম্ভিত হয়ে পড়েছি। ওই পরিস্থিতির মধ্যে দাঁড়িয়েও তিনি যে ঠান্ডা মাথায় ছিলেন, তা সত্যিই শিক্ষণীয়।’

আরেকজন মজা করে লিখেছেন, ‘আজকের দিনে পুরো পৃথিবীই সেলফির প্রেমিক হয়ে গিয়েছে, তাহলে ওই ভাল্লুকটাই বা কেন পিছিয়ে থাকে।’

সংবাদ প্রতিদিন/এসইউ/এএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]