২০ বছরেই ঋষিতার স্বপ্ন পূরণ

ফিচার ডেস্ক
ফিচার ডেস্ক ফিচার ডেস্ক
প্রকাশিত: ০৭:০২ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৭

মেয়েটির বয়স কেবল ২০ বছর। যেমনই দৃঢ়প্রতিজ্ঞ; তেমনই পরিশ্রমী। আর তাই এতো অল্প বয়সেই স্বপ্ন পূরণ হয়েছে তার। বলছিলাম ভারতের কলকাতার মেয়ে ঋষিতা সরকারের কথা। আসুন জেনে নেই তার সফলতার গল্প-

যেভাবে শুরু
ঋষিতা সরকারের প্রতিভার পাশাপাশি রয়েছে জেদ। তাই যেকোন মূল্যে স্বপ্নকে হাতছাড়া করতে রাজি নন তিনি। ডিজাইনার হওয়ার স্বপ্ন এবং নিজের ফ্যাশন ব্র্যান্ড লঞ্চ করার ইচ্ছা থেকেই তার যাত্রা শুরু।

rishita

পছন্দের পড়াশোনা
বর্তমানে ফ্যাশন ডিজাইনিংয়ের দ্বিতীয় বর্ষে পড়ছেন ঋষিতা। সবাই ডিগ্রি হাতে নিয়ে পেশাগতভাবে কাজ শুরু করলেও ঋষিতা অপেক্ষা করতে রাজি নয়। পড়াশোনা চলাকালীনই শুরু করেন স্বপ্নের পথে এগিয়ে যাওয়ার সংগ্রাম।

rishita

নিজ প্রতিষ্ঠান
এ বছরের ২ অাগস্ট লঞ্চ করেছেন নিজস্ব ফ্যাশন ব্র্যান্ড ‘রাই’। এই প্রতিষ্ঠানে তিনিই প্রধান ডিজাইনার। এখানে ক্রেতাদের জন্য কাস্টম ডিজাইন্ড পোশাক তৈরির পাশাপাশি রেডিমেড ব্যবস্থাও রয়েছে।

বিস্তৃতি
প্রথমে শুধু নারীদের জন্য পোশাক ডিজাইন করলেও সম্প্রতি ডিজাইন করছেন পুরুষদের পোশাকও। ঋষিতার ডিজাইন খুব অল্প সময়ের মধ্যেই শহরের ফ্যাশন জগতে প্রশংসিত হয়েছে। দ্রুত বিস্তৃতি লাভ করছে মানুষের মাঝে।

rishita

আশীর্বাদ
ঋষিতার এমন সফলতায় সবচেয়ে বেশি খুশি হয়েছেন তার বন্ধুরা। পরিবারও সব সময় রয়েছে পাশে। তারা আশীর্বাদ করেন, খুব তাড়াতাড়ি তিনি এবং তার ব্র্যান্ড আরও অনেক দূর পৌঁছে যাবে।

এসইউ/পিআর

আপনার মতামত লিখুন :