নার্সিং অধিদফতরে নতুন পরিচালকসহ আট কর্মকর্তার পদায়ন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ১০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৪:৪১ পিএম, ১০ জানুয়ারি ২০১৮
নার্সিং অধিদফতরে নতুন পরিচালকসহ আট কর্মকর্তার পদায়ন

নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরে নতুন পরিচালকসহ আট নার্স কর্মকর্তাকে নিজ বেতনে বিভিন্ন প্রতিষ্ঠানে ভারপ্রাপ্ত পরিচালক, উপ-পরিচালক ও সহকারী পরিচালক পদে বদলি ও পদায়ন করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

ঢাকা নার্সিং কলেজের অধ্যক্ষ (নিজ বেতনে) মোসাম্মৎ সুফিয়া খাতুন ও কলেজ অব নার্সিং, মহাখালীর প্রভাষক (নিজ বেতনে) জাহেরা খাতুনকে নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতর, ঢাকার নতুন পরিচালক (নিজ বেতনে) বদলি পূর্বক সাময়িক পদায়ন করা হয়েছে।

এছাড়া কলেজ অব নার্সিং, মহাখালীর প্রভাষক (নিজ বেতনে) মঞ্জুয়ারা বেগম ও ব্রাহ্মণবাড়িয়ার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের ডেপুটি নার্সিং সুপারিনডেনটেন্ট কহিনুর বেগমকে নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতর, ঢাকার উপ-পরিচালক, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল, মিটফোর্ডের নার্সিং সুপারভাইজার মোসাম্মৎ মিরন, নার্সিং ইনস্টিটিউট, যশোরের নার্সিং ইন্সট্রাকটর (নিজ বেতনে) ফিরোজ বেগম, নার্সিং ইনস্টিটিউট, খুলনার নার্সিং ইনস্ট্রাকটর (নিজ বেতনে) লিপিকা রানী হালদার, ও ঢামেক হাসপাতালের (সংযুক্তিতে ডিজিএনএম) শিরীন আকতারকে নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতর, ঢাকার সহকারী পরিচালক (নিজ বেতনে) পদে বদলি ও সাময়িকভাবে পদায়ন করা হয়।

বুধবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নার্সিং শাখার সিনিয়র সহকারী সচিব রোকেয়া খাতুন স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি হয়। স্বানাপ সদস্যসচিব ইকবাল হোসেন সবুজ বলেন, নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরের গুরুত্বপূর্ণ পদে প্রকৃত নার্সরা নিয়োগ পাওয়ায় নার্সিং সেক্টরের সার্বিক কার্যক্রমে আরও গতিশীলতা আসবে।

এমইউ/এএইচ/ওআর/জেআইএম