বেসরকারি তিন মেডিকেলের গভর্নিংবডিতে ছয় বিশিষ্ট ব্যক্তি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:২৬ পিএম, ১৩ জানুয়ারি ২০১৮

বেসরকারি তিন মেডিকেল কলেজের গভর্নিংবডিতে দুইজন করে মোট ছয়জন বিশিষ্ট ব্যক্তিকে মনোনয়ন প্রদান করেছে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়।

কলেজ তিনটি হলো সিরাজগঞ্জের খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এবং খুলনা সিটি মেডিকেল কলেজ।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের চিকিৎসাশিক্ষা শাখা সূত্রে জানা যায়, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ২৪ নভেম্বরের স্মারকে জারিকৃত গভর্নিংবডির কাঠামোয় খাজা ইউনুস আলী মেডিকেল কলেজে সিরাজগঞ্জের এনায়েতপুরে অবস্থিত খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. হোসেন রেজা ও শহীদ মনসুর আলী মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. রেজাউল ইসলামকে মনোনয়ন দেয়া হয়।

একই স্মারকের ভিত্তিতে খুলনা সিটি মেডিকেল কলেজে খুলনা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. কাজি হামিদ আসগার ও নার্গিস মেমোরিয়াল হাসপাতাল প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. কাজী আরিফউদ্দিন আহমেদকে মনোনয়ন দেয়া হয়।

এছাড়া সিরাজগঞ্জের নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের গভর্নিংবডিতে রাজধানীর ইউরোবাংলা হার্ট হাসপাতালের অধ্যাপক ডা. সুফিয়া রহমান ও সিরাজগঞ্জ পৌরসভার মেয়র মো. সৈয়দ আব্দুর রউফ মুক্তাকে বিশিষ্ট ব্যক্তি হিসেবে নিয়োগ দেয়া হয়।

তাদেরকে গভর্নিংবডির নিয়মিত সভা করা ও সভার কার্যবিবরণী প্রতিবেদন মন্ত্রণালয়ে পাঠানোর শর্ত দেয়া হয়। গত বৃহস্পতিবার (১১ জানুয়ারি) পৃথক তিনটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এমইউ/বিএ/এমএস

আপনার মতামত লিখুন :