নানা কর্মসূচির মধ্য দিয়ে বিএসএমএমইউয়ে বিজয় দিবস উদযাপিত

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:২৩ এএম, ১৭ ডিসেম্বর ২০১৮

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এর উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আজ (রোববার) মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

এসব কর্মসূচির মধ্যে ছিল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৬টা ৪০ মিনিটে বি ব্লকের জাতির জনক বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ, সকাল সাড়ে ৮টায় সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অপর্ণ এবং সকাল ১০টায় ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন।

এ ছাড়াও মহান বিজয় দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আলোকসজ্জা করা হয় ও ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ প্রমুখসহ বিশ্ববিদ্যালয়ের ডিনবৃন্দ, শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, অফিস প্রধানগণ, চিকিৎসক, কর্মকর্তা, নার্স ও ব্রাদার, মেডিক্যাল টেকনোলজিস্ট ও কর্মচারীরা মহান বিজয় দিবেসর কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এমইউ/এমবিআর

আপনার মতামত লিখুন :