স্বাস্থ্য অধিদফতরে আবেদন দেড় লক্ষাধিক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:১৪ পিএম, ০৬ জানুয়ারি ২০১৯

স্বাস্থ্য অধিদফতরের ১০টি ক্যাটাগরিতে ১০৮১ জনকে নিয়োগের বিপরীতে দেড় লক্ষাধিক আবেদনপত্র জমা পড়েছে। টেলিটক মোবাইলে ফি জমা দিয়ে এখনও প্রতি মুহূর্তে শত শত আবেদন জমা পড়ছে। আগামীকাল ৭ জানুয়ারি আবেদনের শেষ দিন।

স্বাস্থ্য অধিদফতরের উপ-পরিচালক (প্রশাসন) ডা. আমিরুজ্জামান রোববার বিকেলে জানান, দুপুর পর্যন্ত ১ লাখ ৫৬ হাজার আবেদন জমা পড়েছে।

তিনি জানান, যান্ত্রিক ও কারিগরি ক্রুটির কারণে গতকাল (শনিবার) আবেদনপত্র গ্রহণ বন্ধ থাকলেও আজ সকাল থেকে পুনরায় আবেদনপত্র গ্রহণ শুরু হয়। নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আগামীকাল সোমবার পর্যন্ত আবেদনপত্র গ্রহণ করা হবে।

সম্প্রতি স্বাস্থ্য অধিদদফতর ১০টি ক্যাটাগরিতে ১০৮১ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। পদগুলোর মধ্যে হেলথ এডুকেটর পদে ২ জন, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ৬ জন, পরিসংখ্যানবিদ ৩৮ জন, কিটতত্ত্বীয় টেকনিশিয়ান ৪ জন, স্বাস্থ্য সহকারী ৯৩৬ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ৩১ জন, স্টোর কিপার ৫০ জন, ওয়ার্ড মাস্টার ১১ জন, ডার্করুম সহকারী ২ জন ও ল্যাবরেটরি এটেনডেন্ট ১৭ জন।

গতকাল জাগো নিউজে আবেদনপত্র বন্ধ থাকা নিয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ সমস্যাটি সমাধানের জন্য তাৎক্ষণিকভাবে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

এমইউ/এসএইচএস/আরআইপি

আপনার মতামত লিখুন :