বিএসএমএমইউ’র কেউ মারা গেলে শতভাগ বীমা সুবিধা পাবেন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:০১ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) কর্মরত কেউ মারা গেলে তার পরিবারের সদস্যরা শতভাগ বীমা সুবিধা পাবে। এছাড়া কেউ চাকরি থেকে অবসরে গেলে তার জমাকৃত বীমার সমপরিমাণ টাকা ফেরৎ পাবেন। জীবন বীমা কর্পোরেশনের গোষ্ঠী বীমা সংক্রান্ত গুরুত্বপূর্ণ চুক্তির আওতায় এ সুযোগ পাবেন তারা।

সম্প্রতি বিএসএমএমইউ-এর উপাচার্য়ের কার্যালয়ে বিশ্ববিদ্যালয়ের সাথে জীবন বীমা কর্পোরেশনের গোষ্ঠী মেয়াদী বীমা (গ্রুপ ইনসুরেন্স) সংক্রান্ত এ গুরুত্বপূর্ণ চুক্তি স্বাক্ষর হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পক্ষে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান এবং জীবন বীমা কর্পোরেশনের পক্ষে জেনারেল ম্যানেজার পারভীন সিদ্দিকা চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ূয়া ও জীবন বীমা কর্পোরেশনের চেয়ারম্যান সাবেক সচিব ড. সেলিনা আফরোজ উপস্থিত ছিলেন।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, পরিচালক (অর্থ ও হিসাব) মো. আবদুস সোবহান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এমইউ/আরএস