সরকারি হাসপাতালের ৩ চিকিৎসককে সিএমএইচে দায়িত্ব পালনের অনুমতি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:০৩ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০১৯

ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালের তিন চিকিৎসককে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) দায়িত্ব পালনের অনুমতি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

তিন চিকিৎসক হলেন, ডা. নুরাত শামস জুনিয়র কনসালটেন্ট (শিশু), ডা. মুশতাক শীরা মৌসুমী, রেজিস্টার (পেডিয়াট্রিক নিউরোলজি) ও ডা. চৌধুরী মুহাম্মদ ফুয়াদ গালিব, সহকারী রেজিস্ট্রার (পেডিয়াট্রিক নিউরোলজি)। জোড়া মাথার দুই শিশু রাবেয়া-রোকাইয়ার চিকিৎসা কার্যকর সহায়তার জন্য তাদের এ অনুমতি দেয়া হয়।

বুধবার (২৫ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের পার্সোনাল-৩ অধিশাখার উপ-সচিব উম্মে রেহানা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ২৫ সেপ্টেম্বর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত তাদের নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে এ অনুমতি দেয়া হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, সংশ্লিষ্ট কর্মকর্তারা এ কাজের জন্য কোনো ধরনের আর্থিক সুবিধা প্রাপ্য হবেন না। পরিচালক ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স অ্যান্ড হাসপাতাল ঢাকাকে উল্লেখিত কর্মকর্তাদের নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য রুটিন তৈরিসহ এর তদারকি করবেন এবং যথাসময়ে স্বাস্থ্যসেবা বিভাগে অবহিত করবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

এমইউ/এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]