স্থগিত সাত বেসরকারি মেডিকেল কলেজ পরিদর্শনের নির্দেশনা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:০৩ পিএম, ০৬ আগস্ট ২০২০

কার্যক্রম স্থগিত থাকা সাত বেসরকারি মেডিকেল কলেজ সরেজমিনে পরিদর্শন করে মতামতসহ প্রতিবেদন দেয়ার জন্য নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

মেডিকেল কলেজগুলো হলো- নর্দার্ন ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ (ধানমন্ডি, ঢাকা), কেয়ার মেডিকেল কলেজ (মোহাম্মদপুর, ঢাকা), সাহাবউদ্দিন মেডিকেল কলেজ (গুলশান, ঢাকা), আইচি মেডিকেল কলেজ (ঢাকা), আশিয়ান মেডিকেল কলেজ (খিলক্ষেত, ঢাকা), নাইটিংগেল মেডিকেল কলেজ (আশুলিয়া, ঢাকা) এবং নর্দার্ন প্রাইভেট মেডিকেল কলেজ (রংপুর)।

আজ বৃহস্পতিবার (৬ আগস্ট) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের মহাপরিচালককে চিকিৎসা শিক্ষা-২ বিভাগের উপসচিব বদরুন নাহার স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়, গত ৭ জানুয়ারি স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার নির্দেশনা অনুসারে আগামী সাত দিনের মধ্যে এ সাত বেসরকারি মেডিকেল কলেজ পরিদর্শন করে মতামতসহ প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

এমইউ/এইচএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]