পদোন্নতি পেলেন নেফ্রোলজি বিভাগের ৩ সহযোগী অধ্যাপক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৪২ এএম, ১০ সেপ্টেম্বর ২০২০

সুপিরিয়র সিলেকশন বোর্ডের (এসএসবি) সুপারিশের প্রেক্ষিতে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের নেফ্রোলজি বিভাগের ৩ সহযোগী অধ্যাপককে অধ্যাপক পদে পদোন্নতি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সেবা বিভাগ পার-১ শাখার সিনিয়র সহকারী সচিব সারমিন সুলতানা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ পদোন্নতি দেয়া হয়।

পদোন্নতিপ্রাপ্তরা হলেন- স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের নেফ্রোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডাক্তার মো. মাসুদ ইকবাল, ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে নেফ্রোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডাক্তার কাজী শাহনুর আলম এবং ঢাকা মেডিকেল কলেজের নেফ্রোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডাক্তার মো. নজরুল ইসলাম।

বেতন স্কেল ২০১৫ এর গ্রেড-৩ অনুযায়ী ৫৬,৬০০-৭৪,৪০০ টাকা বেতনক্রমে তাদের পদোন্নতি প্রদান করা হয়। এ আদেশ জনস্বার্থে জারি হয়েছে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

এমইউ/এফআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]