স্বাস্থ্য বিভাগের ৮ কর্মকর্তাকে পদায়ন ও বদলি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ১৭ নভেম্বর ২০২০

স্বাস্থ্য বিভাগের বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালক, উপ-পরিচালক ও সহকারী পরিচালক পদে আট কর্মকর্তাকে বদলি ও পদায়ন করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে মঙ্গলবার (১৭ নভেম্বর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত পৃথক দুটি প্রজ্ঞাপনে এ বদলি ও পদায়ন করা হয়।

প্রজ্ঞাপনে বদলি ও পদায়নকৃত অন্য কর্মকর্তাদের মধ্যে স্বাস্থ্য অধিদফতরের উপ-পরিচালক (পার্সোনাল) মোহাম্মদ হাফিজ উদ্দিনকে চলতি দায়িত্বে পরিচালক পদে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ, গাজীপুর পদায়ন করা হয়।

স্বাস্থ্য অধিদফতরের ওএসডি উপ-পরিচালক (প্রশাসন) ডা. মোহাম্মদ সাইফুদ্দিনকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক পদে পদায়ন করা হয়।

পৃথক এক প্রজ্ঞাপনে দিনাজপুরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে সুপারিনটেনডেন্ট ড. আহাদ আলীকে রংপুরের পরিচালক স্বাস্থ্য (চলতি দায়িত্ব), কুড়িগ্রামের ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ডা. আবু মোহাম্মদ জাকিরুল ইসলামকে রংপুর বিভাগের উপ-পরিচালক স্বাস্থ্য পদে, দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী পরিচালক (চলতি দায়িত্ব) ডা. মো. নজরুল ইসলামকে দিনাজপুরের ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের সহকারী পরিচালক পদে, গাইবান্ধা জেলা সদর হাসপাতালে সুপারিনটেনডেন্ট ডা. মোহাম্মদ নবীর রহমানকে কুড়িগ্রামের ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে সুপারিনটেনডেন্ট এবং পাবনার সিভিল সার্জন ডা. মোহাম্মদ মেহেদীকে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে সুপারিনটেনডেন্ট পদে পদায়ন করা হয়।

বদলি ও পদায়নকৃত কর্মকর্তাদের আগামী সপ্তাহে কর্মদিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করতে হবে। অন্যথায় অষ্টম কার্য-দিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিকভাবে অব্যাহতি মর্মে গণ্য হবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

এমইউ/জেএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]