নার্সেস সংগ্রাম পরিষদের কর্মসূচি স্থগিত

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:৪৮ এএম, ০৩ মার্চ ২০২১
ফাইল ছবি

কারিগরি শিক্ষাবোর্ড কর্তৃক পাসকৃত পেসেন্ট কেয়ার টেকনোলজি কোর্সের ছাত্র-ছাত্রীদের বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক কম্প্রিহেনসিভ (লাইসেন্সিং) পরীক্ষায় অংশগ্রহণের বিজ্ঞপ্তি প্রকাশ করার প্রতিবাদে পূর্বঘোষিত কর্মসূচি থেকে সরে এসেছে নার্সেস সংগ্রাম পরিষদ। সারাদেশের প্রত্যেক হাসপাতাল প্রাঙ্গণে ৩ মার্চ যে মানববন্ধন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছিলেন, সেটি স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) বিকেলে নার্সেস সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের উদ্যোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সকল নার্স নেতৃবৃন্দের উপস্থিতিতে আয়োজিত এক সভায় আগামীকালের কর্মসূচি স্থগিত করা হয়।

এর পরিবর্তে ৯ মার্চ সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত প্রত্যেক হাসপাতাল প্রাঙ্গণে নার্সেস সংগ্রাম পরিষদের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

কর্মসূচি স্থগিত প্রসঙ্গে তারা বলেন, নার্সেস সংগ্রাম পরিষদের ব্যানারে প্রত্যেক হাসপাতাল প্রাঙ্গণে মানববন্ধন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়েছিল। বিএনপি কর্তৃক রাজনৈতিক কর্মসূচি গ্রহণ করায় এ কর্মসূচি স্থগিত করা হয়।

কারিগরি শিক্ষা বোর্ডের সমস্যা সমাধানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন তারা।

সভায় নার্সেস সংগ্রাম পরিষদের মুখপাত্র মো. আনিছুর রহমান, মোহাম্মদ কামাল হোসেন পাটোয়ারী এবং ইকবাল হোসেন সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

এমইউ/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]