চিকিৎসাসেবার সামগ্রিক উন্নয়ন নিশ্চিত করা হবে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ০৩ এপ্রিল ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয়ের চিকিৎসার মান আরও উন্নতিসহ সেবার সামগ্রিক উন্নয়ন ও পরিবেশগত উন্নয়নের জন্য প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন।

শনিবার (৩ এপ্রিল) উপাচার্য বিশ্ববিদ্যালয়ের এ-ব্লক, সি-ব্লক এবং ডি-ব্লকের বিভিন্ন বিভাগে রাউন্ড দেন এবং এ সংক্রান্ত প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও হাসপাতালের অভ্যন্তরে পরিষ্কার পরিচ্ছন্ন রাখা, অতিরিক্ত যানবাহন নিয়ন্ত্রণে রাখা, বিশ্ববিদ্যালয়ের দেয়ালগুলো পরিষ্কার পরিচ্ছন্ন রাখা, বহির্বিভাগ থেকে অনকোলজি ভবন পর্যন্ত সড়ক যানজটমুক্ত রাখার নির্দেশ দেন।

রাউন্ড প্রদানকালে বিভিন্ন বিভাগের চেয়ারম্যানকে চিকিৎসাসেবার মান আরও উন্নত ও বৃদ্ধি করার নির্দেশ দেন। যে কোনো সমস্যা নিয়ে উপাচার্যের সাথে টেলিফোনে যোগাযোগ করতে বলেন।

রাউন্ড দেয়ার সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. এ কে এম মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, পরিচালক (হাসপাতাল) বিগ্রেডিয়ার জেনারেল ডা. মো. জুলফিকার আহমেদ আমিন, অতিরিক্ত পরিচালক ডা. নাজমুল করিম মানিক, সহকারী পরিচালক ডা. পবিত্র কুমার দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

এমইউ/এমআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]