‘টিকেএস হেলথকেয়ারের পরিপত্রটি ভুয়া ও মিথ্যা’

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ২০ জুলাই ২০২১

টিকেএস হেলথকেয়ার লিমিটেডের পক্ষে কোভিড-১৯ সরঞ্জাম ক্রয় ও জনবল নিয়োগে অনুমোদন সংক্রান্ত সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া স্বাস্থ্যসেবা বিভাগের (অনুনোমোদিত) পরিপত্রটি ভুয়া, মিথ্যা ও গুজব বলে জানিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

মঙ্গলবার (২০ জুলাই) স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রেরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গতকাল (১৯ জুলাই) থেকে স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব জাকিয়া পারভীনের স্বাক্ষর কপি পেস্ট করে একটি পরিপত্র প্রচার করা হচ্ছে যা সর্বাংশে মিথ্যা তথ্যসম্বলিত।

পত্রটিতে বলা হয়েছে, আবেদন সাপেক্ষে সারাদেশব্যাপী কোভিড-১৯ র্যাপিড টেস্টের সকল সরঞ্জাম এবং দক্ষ জনবল নিয়োগ দিয়ে প্রাথমিকভাবে র্যাপিড কিট ডিভাইজ আসার পর ‘টিকেএস হেলথকেয়ার লিমিটেড’কে প্রত্যেকটি ইউনিয়ন পরিষদে কাজ শুরু করার অনুমোদন প্রদান করা হলো।’

সামাজিক মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়া এই তথ্যটি সর্বাংশে মিথ্যা ও একটি গুজব বলে নিশ্চিত করেছেন স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া।

এ প্রসঙ্গে তিনি জানান, কোভিড-১৯ এর অতিমারিকালীন এ রকম একটি দুঃসময়ে জাতি যখন করোনাভাইরাস প্রতিরোধে নিরলস লড়াই করে যাচ্ছে সে সময় একশ্রেণির অসাদু লোক অপতৎপরতা দেখাচ্ছে এবং মিথ্যা, বিভ্রান্তিকর তথ্য প্রচার করে ফায়দা লুটে নিতে অপচেষ্টা করে যাচ্ছে।

স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব এসব অসাদু লোকের উদ্দেশে হুঁশিয়ারি উচ্চারণ করে অতিদ্রুত এদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন।

এমইউ/বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]