বিএসএমএমইউতে মিডিয়া সেল উদ্বোধন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ২৬ আগস্ট ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মিডিয়া সেল উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) বি ব্লকের দ্বিতীয় তলার ১৪৪নং কক্ষে মিডিয়া সেলটি উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

এসময় তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা সেবা, শিক্ষা ও গবেষণাবিষয়ক সংবাদ মানুষকে আরও বেশি করে জানাতে হবে। বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি আরও সুদৃঢ় করতে এবং জাতির পিতার নামে প্রতিষ্ঠিত এ মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সুনাম দেশ-বিদেশে ছড়িয়ে দিতে প্রচার-প্রচারণা কার্যক্রম জোরদার করার লক্ষ্যে মিডিয়া সেল চালু করা হয়েছে। এ সেলের মাধ্যমে সাংবাদিকদের সঙ্গে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সম্পর্ক আরও জোরদার হবে এবং বিশ্ববিদ্যালয়ের তথ্যপ্রাপ্তির ক্ষেত্রে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সহায়ক ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. জাহিদ হোসেন, পরিচালক (হাসপাতাল) বিগ্রেডিয়ার জেনারেল ডা. মো. নজরুল ইসলাম খান, মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক সহকারী অধ্যাপক ডা. এস এম ইয়ার ই মাহাবুব, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ডা. ইন্দ্রজিৎ কুমার কুন্ডু, অতিরিক্ত পরিচালক (হাসপাতাল) ডা. মো. নাজমুল করিম মানিক, অতিরিক্ত রেজিস্ট্রার মুহাম্মদ সালাহ উদ্দিন সিদ্দিক, অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক মো. আব্দুল হাকিম, উপ-রেজিস্ট্রার (শিক্ষা) ডা. মো. রসুল আমিন, সহকারী পরিচালক (হাসপাতাল) ডা. পবিত্র কুমার দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

এমইউ/এমইউএইচ/এমআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]