ফের হৃদরোগ ইনস্টিটিউটের পরিচালক মীর জামাল উদ্দিন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ১৯ জানুয়ারি ২০২২

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক পদে দুই বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছেন হাসপাতালটির বর্তমান পরিচালক অধ্যাপক ডা. মীর জামাল উদ্দিন।

বুধবার (১৯ জানুয়ারি) রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার উপ সচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি চাকরি আইন ২০১৮ এর ধারা-৪৯ অনুযায়ী অধ্যাপক ডা. মীর জামাল উদ্দিনকে (কোড নম্বর ৩৮২৩১) ২৯ জানুয়ারি অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরের মেয়াদে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক কাম অধ্যাপক (কার্ডিওলজি) পদে চুক্তিভিত্তিক নিয়োগ করা হলো। এ সময়ে তার অবসরোত্তর ছুটি এবং তৎসংশ্লিষ্ট সুবিধা স্থগিত থাকবে।

এ নিয়োগের শর্তাবলী অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে এবং জনস্বার্থে এ আদেশ দায়ের করা হলো বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

অধ্যাপক ডা. মীর জামাল উদ্দিনের চাকরির মেয়াদ পূর্ণ হওয়ায় বুধবার (১৯ জানুয়ারি) তার শেষ কর্মদিবস ছিল। এর আগে ২০১৯ সালের ২৬ নভেম্বর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের (এনআইসিভিডি) পরিচালক হিসেবে নিয়োগ পান প্রফেসর ডা. মীর জামাল উদ্দিন। হাসপাতালটির সাবেক পরিচালক অধ্যাপক ডা. আফজালুর রহমানের স্থলাভিষিক্ত হন তিনি।

এমইউ/কেএসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]