স্বাস্থ্যসেবা দিতে সিলেট যাচ্ছে চিকিৎসক দল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১২ পিএম, ১৭ জুন ২০২২

সিলেটে বন্যাদুর্গত আহত ও অসুস্থ মানুষদের চিকিৎসা দিতে শনিবার (১৮ জুন) ঢাকা থেকে চিকিৎসকদের একটি দল পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক আহমেদুল কবীর।

শুক্রবার (১৭ জুন) বিকেল সাড়ে ৪টায় সিলেট বিভাগের বন্যা পরিস্থিতিতে করণীয় নিয়ে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

আহমেদুল কবীর বলেন, ঢাকার চিকিৎসক দলটির সঙ্গে স্থানীয়ভাবে স্বাস্থ্য অধিদপ্তরের আরও একটি দল কাজ করবে। বন্যার পানি কমতে থাকলে নানা রোগের প্রাদুর্ভাব দেখা দিতে পারে। তখন আমাদের কাজ বাড়বে। অসুস্থ ও আহতদের চিকিৎসা দিতে শনিবার ঢাকা থেকে আমাদের একটি দল সিলেটে যাবে। একই সঙ্গে স্থানীয় আরও একটি দল এতে যোগ দেবে। দুটি দলই সেনাবাহিনী, স্থানীয় প্রশাসনসহ সবার সঙ্গে সমন্বয় করে কাজ করবে।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলমের সভাপতিত্বে ভার্চুয়াল সভায় আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আনোয়ার হোসেন, সিলেট বিভাগের স্বাস্থ্যসেবা বিভাগীয় পরিচালক ও বিভাগের সব জেলার সিভিল সার্জনসহ স্বাস্থ্যসেবা বিভাগের কর্মকর্তারা।

এএএম/এসএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]