স্ন্যাপচ্যাট থেকে পদত্যাগ করছেন বাংলাদেশি ইমরান

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৮

সামাজিক যোগাযোগ মাধ্যম স্ন্যাপচ্যাটের প্রধান স্ট্র্যাটেজি কর্মকর্তার পদ থেকে সড়ে দাঁড়াচ্ছেন বাংলাদেশি বংশোদ্ভূত ইমরান খান। ২০১৭ সালের পাবলিক অফারিংয়ের পর ধুকে ধুকে চলা এ কোম্পানীটির অবশিষ্ট কয়েকজন কর্মকর্তাদের একজন তিনি।

সোমবার এক বিবৃতিতে স্ন্যাপচ্যাট বলছে, ইমরান খানের জায়গায় অন্য কাউকে নিয়োগ না দেয়া পর্যন্ত তিনি কোম্পানির সঙ্গেই থাকবেন। এ ঘটনা সম্পর্কে অবহিত এক কর্মকর্তা বলেন, আশা করা হচ্ছে পরবর্তী সময়ে তিনি একটি ফার্ম চালু করবেন; যা স্টার্ট-আপ প্রযুক্তিতে বিনিয়োগ এবং সহযোগিতা করবে।

ইমরান খান বলেন, কোম্পানিকে বিদায় বলার উপযুক্ত সময় কখনই আসবে না। কিন্তু আমাদের একটা খুব ভালো টিম আছে; যা স্ন্যাপচ্যাটের পরের অধ্যায়কে ভালোভাবে পরিচালনা করবে। আর যাতে ভালোভাবে এই রদবদলের কাজটি হয় তার জন্য আমি কিছুদিন এখানে থাকার পরিকল্পনা করছি।

ইভান স্পিজেল পরিচালিত এক সময়ের উড়তে থাকা সামাজিক যোগাযোগমাধ্যম স্ন্যাপচ্যাটের দুঃসময়ে প্রতিষ্ঠানটি থেকে সরে দাঁড়ানোর অপেক্ষায় থাকা সর্বশেষ উচ্চপদস্থ কর্মকর্তা ইমরান খান। মার্কিন এই কোম্পানির প্রকৌশল বিভাগের সাবেক প্রধান টিম সেহন গত ডিসেম্বরে পদত্যাগ করেন। এছাড়া স্ন্যাপচ্যাটের হেড অব প্রোডাক্ট টম কনরাডের পদে গত মার্চে রদবদল করা হয়। চলতি বছরে মে মাসে চিফ ফাইন্যান্সিয়াল কর্মকর্তা হিসেবে নিয়োগ দেয়া হয় টিম স্টোনকে।

গত ছয় মাসে শেয়ারবাজারে কোম্পানিটির ৪০ শতাংশেরও বেশি স্টক দরপতন হয়। সোমবার ইমরান খানের এ ঘোষণার পর আবার তিন শতাংশ শেয়ারের দরপতন ঘটে।

সূত্র : নিউইয়র্ক টাইমস।

এসআইএস/জেআইএম

আপনার মতামত লিখুন :