চুরি করে খাবার খেয়ে ধরা ডেলিভারি ম্যান (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৮

এক ডেলিভারি ম্যান কাস্টমারের কাছে খাবার পৌঁছে দেয়ার আগে চুরি করে খেয়ে নিলেন একটু। এ দৃশ্য সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ার পর তাকে বরখাস্ত করেছে সংশ্লিষ্ট কোম্পানি।

এ ঘটনাটি ঘটেছে চীনের গুয়াংদং রাজ্যের সিহুই শহরে। চীনের সোশ্যাল মিডিয়া উইবোতে এ ঘটনার ফুটেজটি প্রথমে প্রকাশ পায়। পরে ফেসবুকেও ছড়িয়ে পড়ে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, এক ব্যক্তি খাবার ডেলিভারি দেয়ার আগে লিফটে উঠছিলেন। লিফটের মধ্যেই তিনি খাবারের প্যাকেট খুলে মুখ দিয়ে খাওয়া শুরু করেন।

আরেকটি প্যাকেটে স্যুপমতো কিছু একটা ছিল। তাতেও চুমুক দিলেন। তারপর আবার প্যাকেট ভালোভাবে আটকে ভদ্রলোকের মতো লিফট থেকে বেরিয়ে হাঁটা শুরু করলেন তিনি।

চীনের অনলাইন প্ল্যাটফর্ম সাংহাইলিস্টের মতে, লোকটি সেদেশের জনপ্রিয় ফুড ডেলিভারি অ্যাপ মাইটুয়ানের কর্মচারী। মাইটুওয়ান বলছে, ওই কর্মচারীকে বরখাস্ত করা হয়েছে। সাংহাইলিস্ট তাদের ফেসবুক পেইজে ভিডিওটি শেয়ার করে তিন সপ্তাহ আগে। এ পর্যন্ত তা দেখা হয়েছে ২ লাখ ৮৭ হাজার বার। কমেন্ট পড়েছে প্রায় পৌঁনে চারশ’।

একজন লিখেছেন, ‘এই কারণে আমি খাবার অর্ডার দিয়ে খাই না।’ এমন ঘটনা এটাই প্রথম নয়; এর আগে গত বছরও এক ডেলিভারি ম্যান স্যুপ খেয়ে মূত্র দিয়ে তা ভরে দিয়েছিলেন চীনে। ডিডব্লিউ।

এসআইএস/পিআর